Bhaswar-এর অভিযোগ অস্বীকার, সিসিটিভি ফুটেজ দেখার অনুরোধ প্রোডাকশন ম্যানেজারের

বোলপুরে শ্যুটিং করতে গিয়ে প্রোডাকশন ম্যানেজার অমিত দাসের হাতে আক্রান্ত হয়েছেন দেবদীপ, এমনটাই অভিযোগ।

Updated By: Aug 11, 2021, 05:56 PM IST
Bhaswar-এর অভিযোগ অস্বীকার, সিসিটিভি ফুটেজ দেখার অনুরোধ প্রোডাকশন ম্যানেজারের

নিজস্ব প্রতিবেদন: বুধবার সকাল সকালই ফেসবুকে প্রতিবাদে সরব অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়(Bhaswar Chatterjee)। ভাস্বর ও তাঁর ভাই দেবদীপ চট্টোপাধ্যায়(Devdeep Chatterjee) জানান, বোলপুরে শ্যুটিং করতে গিয়ে প্রোডাকশন ম্যানেজার অমিত দাসের হাতে আক্রান্ত হয়েছেন দেবদীপ। শ্যুটিংয়ের প্রথমদিন থেকেই নানাকারণে মতানৈক্য দেখা গিয়েছিল তাঁদের মধ্যে, মঙ্গলবার ফেরার সময় বোলপুর স্টেশনে দেবদীপের হাত মচকে দেন অমিত, এমনটাই অভিযোগ। 

আরও পড়ুন: আউটডোর শ্যুটিংয়ে প্রোডাকশন ম্যানেজারের হাতে আক্রান্ত Bhaswar-এর ভাই,ফেডারেশনের দ্বারস্থ অভিনেতা

প্রোডাকশন ম্যানেজারের বিরুদ্ধে মারধরের পাশাপাশি ঠিকঠাক ঘর না দেওয়া, খাওয়ার ব্যবস্থা না করার মতো একাধিক অভিযোগ এনেছেন দেবদীপ ও ভাস্বর। জি ২৪ ঘন্টা ডিজিটালের তরফ থেকে প্রোডাকশন ম্যানেজার অমিতের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি একবাক্যেই মেনে নিয়েছেন যে, প্রথমদিন দেবদীপের জন্য আলাদা ঘর ও নিরামিষ খাবারের আয়োজন করতে পারেননি তিনি। এমনকি দেবদীপের অভিযোগ অনুযায়ী, ট্রেনের এসি টিকিটও দিতে পারেননি। কারণ যখন টিকিট কাটা হয়েছে তখন সেই ট্রেনে এসি বগির কোনও টিকিট অবশিষ্ট ছিল না। তবে দেবদীপকে মারার অভিযোগ অস্বীকার করেছেন অমিত দাস। অমিত বলেছেন,'ফেরার সময় ট্রেনের টিকিট নিয়ে তর্কাতর্কি শুরু হয় কিন্তু আমি দেবদীপের গায়ে হাতও দিইনি। কোনও অভিনেতার সঙ্গে এরকম করার কথা ভাবতেও পারি না। ভাস্বরদাকে বোলপুর স্টেশনের সিসিটিভি ফুটেজ দেখার অনুরোধ করছি।'

বোলপুরে একটি ওয়েব সিরিজের শ্যুট করতে গিয়েছিলেন দেবদীপ। সিরিজের হিরোর চরিত্রে অভিনয় করছেন তিনি। একটি নতুন ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ।  

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.