‘সহজ চাই না, ছেলের দায়িত্ব নিতে অস্বীকার করেছে রাহুল’

রাহুল তাঁর সঙ্গে কী কী করেছেন, তার সবকিছু প্রকাশ্যে আনতে চান না বলেও জানিয়েছেন প্রিয়াঙ্কা

Updated By: Jun 21, 2018, 12:24 PM IST
‘সহজ চাই না, ছেলের দায়িত্ব নিতে অস্বীকার করেছে রাহুল’

জয়ীতা বসু: অভিনয় করতে গিয়ে বন্ধুত্ব। আর তা থেকেই ভাললাগা এবং ভালবাসা। সেই ভালবাসার টানেই রাহুলের সঙ্গে (রাহুল বন্দ্যোপাধ্যায়)ঘর বেঁধেছিলেন প্রিয়াঙ্কা সরকার। ভেবেছিলেন চিরদিন আপন করে নিজের কাছেই রাখবেন রাহুলকে। বিয়ের পর তাঁদের মাঝে সহজও (রাহুল-প্রিয়াঙ্কার ছেলে)আসে। কিন্তু, দুই থেকে তিন হওয়ার পর থেকেই একটু একটু করে শুরু হয় অশান্তি। সেই আগুনের ফুলকি থেকেই ভেঙে যায় রাহুল, প্রিয়াঙ্কার ঘর।
দুটো মানুষের মনের অমিল হওয়ায়, তাঁরা একসঙ্গে থাকতে পারবেন না বলেই মিউচুয়াল ডিভোর্স ফাইল করেন রাহুল, প্রিয়াঙ্কা। একরত্তি ছেলে, তাই মায়ের সঙ্গেই থাকতে শুরু করে সহজ। রাহুলও ছেলের সঙ্গে দেখা করতেন নিয়ম মেনেই। প্রিয়াঙ্কার দাবি, আচমকাই সহজের কোনও দায়িত্ব নিতে পারবেন না বলে জানিয়ে দেন রাহুল। তারপরই মিউচুয়াল থেকে সরে গিয়ে ডিভোর্স ফাইল করেন প্রিয়াঙ্কা সরকার। যা নিয়ে ইতিমধ্যেই টলিউড জুড়ে জোর জল্পনা শুরু হয়েছে।


এ বিষয়ে প্রিয়াঙ্কার সঙ্গে যোগাযোগ করা হলে, জি ২৪ ঘণ্টা ডট কম-এর সঙ্গে খোলাখুলি কথা বলেন অভিনেত্রী। তিনি বলেন, মিউচুয়াল ডিভোর্সের আবেদন প্রত্যাহার করে ডিভোর্স ফাইল করেছেন তিনি। সঙ্গে দাবি করেছেন ছেলের জন্য খোরপোশ। সেই জন্যই বিষয়টি নিয়ে জলঘোলা শুরু হয়েছে। কিন্তু, এই মুহূর্তে সহজকে ছাড়া আর কিছু ভাবছেন না বলেও জানান প্রিয়াঙ্কা।
অভিনেত্রীর কথায়, 'সহজকে নিয়ে আলাদা রয়েছি। মিউচুয়াল ডিভোর্সের আবেদনের সময় কথা ছিল সহজের দায়িত্ব দু’জনে ভাগ করে নেব। কিন্তু রাহুল এখন কোনওভাবেই সহজের দায়িত্ব নিতে চাইছেন না।' প্রিয়াঙ্কার দাবি, সহজকে আলোচনা করতে গেলেই রাহুল কখনও তা এড়িয়ে গিয়েছেন, না হলে দায়িত্ব নিতে অস্বীকার করেছেন। প্রিয়াঙ্কার কথায়, ‘সহজ চাই না’ বলেও নাকি স্পষ্ট জানিয়েছেন রাহুল।
পাশাপাশি প্রিয়াঙ্কা আরও বলেন, রাহুল এখন বলছেন টাকা দিতে পারবেন না। নিজের রোজগারের মধ্যে সহজের হিসেবটাই রাহুল রাখেননি বলেও দাবি করেন প্রিয়াঙ্কা। কিন্তু, এত কিছু হওয়ার পরও ঘরের কথা বাইরে না আসে, কাদা ছোঁড়াছুড়ি না হয়, তার জন্য এতদিন চুপ ছিলেন বলে জানিয়েছেন তিনি।
শুধু তাই নয়। প্রিয়াঙ্কার অভিযোগ, কিছুদিন আগে সহজ যখন রাহুলের সঙ্গে দেখা করতে যায়, তখন মায়ের সম্পর্কে অসত্য কথা বোঝানো হয় তাকে। মা মারবে, মা হোমওয়ার্ক করাবে না জাতীয় অনেক কিছু বলে সহজের মন ঘোরানোর চেষ্টা করেন রাহুল। এরপর স্কুলে গিয়ে একদিন কান্নাকাটি শুরু করে সহজ। প্রিয়াঙ্কার কথায়, এখন বিষয়টি প্রকাশ্যে না আনলে, অনেক দেরি হয়ে যত।
তিনি আরও বলেন, 'রাহুল আমার সঙ্গে কী কী করেছেন, তা সব কিছু অমি প্রকাশ্যে অনতে চাই না। যেটুকু বলেছি, তা সহজের ভালর জন্য।' এসবের মধ্যে সহজ কেন বঞ্চিত হবে, সেই প্রশ্নও তুলেছেন প্রিয়াঙ্কা।
প্রিয়াঙ্কা জানিয়েছেন, বাড়ির অমতেই রাহুলকে বিয়ে করেছিলেন তিনি। সেজন্য বাবা-মায়ের সঙ্গে তাঁর সম্পর্কে অবনতি হয়। সেই রাহুলের সঙ্গেই যখন অশান্তি শুরু হল তখন আলাদা থাকার সিদ্ধান্ত নেন তিনি। যদিও কার জন্য রাহুল-প্রিয়াঙ্কার সম্পর্কের অবনতি, সেই বিষয়টিও এড়িয়ে গিয়েছেন ‘সুলতান’ অভিনেত্রী। এ ব্যাপারে স্পিকটি নট প্রিয়াঙ্কা।

.