সমুদ্রের পাড়েই সংসার, নিককে বিয়ে করে দেশান্তরী হলেন প্রিয়াঙ্কা!

 সুইত্জারল্যান্ডে ছুটি কাটিয়ে এবার ক্যারিবিয়ানে পাড়ি দেন মিস্টার এন্ড মিসেস জোনাস।

Updated By: Jan 11, 2019, 10:29 AM IST
সমুদ্রের পাড়েই সংসার, নিককে বিয়ে করে দেশান্তরী হলেন প্রিয়াঙ্কা!

নিজস্ব প্রতিবেদন : বরফের দেশে নতুন বছর শুরু করে এবার ফের মধুচন্দ্রিমার জন্য সমুদ্র সৈকতে পাড়ি দিলেন নবদম্পতি। এক কথায় ডিসেম্বরে বিয়ের পর প্রায় দেড়মাস কেটে গেলেও, তাঁদের যেন ঘোরার পালা এখনও শেষ হচ্ছে না। আর তাই তো, সুইত্জারল্যান্ডে ছুটি কাটিয়ে এবার ক্যারিবিয়ানে পাড়ি দেন মিস্টার এন্ড মিসেস জোনাস।

আরও পড়ুন : বিয়ের দেড় মাসের মধ্যেই স্বামী নিককে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা!
ক্যারিবিয়ানে ছুটি কাটাতে গিয়ে নিজেদের একটি ছবি শেয়ার করেন নিক জোনাস। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই শেয়ার করেন সেই ছবি। যেখানে হালকা হলুদ রঙের শুট পরে থাকতে দেখা যাচ্ছে নিক-কে। অন্যদিকে প্রিয়াঙ্কার পরনে ফ্লোরাল গাউন। সুইমিং পুলের পাশে প্রিয়াঙ্কাকে যখন নিক জোনাসকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে থাকতে দেখা যায়, সেই ছবি দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন নেটিজেনরা। ওই ছবির পাশাপাশি স্ত্রীর আরও একটি ভিডিও শেয়ার করেন মার্কিন পপ তারকা। যেখানে সমুদ্রের সামনে দোলনা চড়তে দেখা যায় পিগি-কে।

আরও পড়ুন : শেষ পর্যন্ত সোনাক্ষীই হচ্ছেন সলমনের স্ত্রী!
দেখুন সেই ছবি ও ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

জানা যাচ্ছে, মধুচন্দ্রিমা কাটানোর পর যে যাঁর কাজে মন দেবেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। পরিচালক সোনালি বসের সিনেমা 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর শুটিংয়ের জন্য ব্যস্ত হয়ে পড়বেন পিগি। এই সিনেমায় তাঁর বিপরীতে রয়েছেন ফারহান আখতার এবং জায়রা ওয়াসিম। 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর বেশ কিছু অংশের শুটিং ইতিমধ্যেই শেষ করেছেন পরিচালক। রাকেশ শর্মার বায়পিকেও অভিনয়ের কথা ছিল প্রিয়াঙ্কার। কিন্তু, ওই সিনেমায় আমির খানের পরিবর্তে শাহরুখ খানের নাম প্রস্তাব করায় ছেটে ফেলা হয় প্রিয়াঙ্কাকে। রাকেশ শর্মার বায়পিকে তাই শাহরুখ খানের বিপরীতে ফাতিমা সানা শেখকে অভিনয় করতে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

.