নেকলেস, আংটিতেই কামাল, আইবুড়োভাতের অনুষ্ঠানে প্রিয়াঙ্কা কত কোটির গয়না পরেছিলেন জানেন!

সেই সঙ্গে প্রিয়াঙ্কার পোশাক এবং জুতো তো রয়েইছে 

Updated By: Oct 31, 2018, 11:05 AM IST
নেকলেস, আংটিতেই কামাল, আইবুড়োভাতের অনুষ্ঠানে প্রিয়াঙ্কা কত কোটির গয়না পরেছিলেন জানেন!

নিজস্ব প্রতিবেদন : নিউ ইয়র্কের টিফানির গয়নার উপর নাকি বরাবরই বেশ আকর্ষণ ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। আর সেই কারণেই বাগদানের সময় নিক যে আংটি পরিয়েছিলেন, সেটাও ছিল সেই টিফানির। যা নিয়ে বেজায় খুশি প্রিয়াঙ্কা। 
তিনি বলেন, ছোট থেকেই নাকি টিফানির গয়নার উপর প্রবল আকর্ষণ ছিল তাঁর। তাই নিককে আগেভাগেই সেই কথা তিনি জানিয়েছিলেন। হবু স্ত্রীর সেই শখের কথা শুনে আর দ্বিতীয়বার ভাবেননি মার্কিন পপস্টার। ২.১ কোটি দিয়ে আংটি কিনে, জন্মদিনে তা পরিয়ে দিয়েছিলেন পিগির হাতে। টিফানির উপর প্রিয়াঙ্কার সেই ভালবাসা বজায় ছিল 'ব্রাইডাল শাওয়ার'  অর্থাত আইবুড়োভের অনুষ্ঠানেও।

আরও পড়ুন : প্রিয়াঙ্কার এই পোশাকের দামেই হয়ে যেতে পারে মধ্যবিত্তের বিয়ের অনুষ্ঠান
সম্প্রতি নিউ ইয়র্কে ছিল প্রিয়াঙ্কা চোপড়ার আইবুড়োভাতের অনুষ্ঠান। ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে হই হুল্লোড় করে সেই অনুষ্ঠানে অংশ নেন প্রিয়াঙ্কা। আইবুড়োভাতের অনুষ্ঠানে টিফানির গয়নাতেই সেজেছিলেন পিগি। তাঁর গলায় যে নেকলেস ছিল, তার দাম কমপক্ষে ৭.৩৫ কোটি।  সেই সঙ্গে যুক্ত হয় তাঁর ২.১ কোটির আংটি। অর্থাত, আইবুড়োভাতের অনুষ্ঠানেই প্রিয়াঙ্কা পরেছিলেন প্রায় ১০ কোটির গয়না। আর সবটাই ছিল নিউ ইয়র্কের টিফানির।

আরও পড়ুন : বাদ পড়ছেন শাহরুখ! প্রিয়াঙ্কার বিয়েতে আমন্ত্রণ পাবেন না তাঁর প্রাক্তনরা
এদিকে শুধু গয়না নয়, আইবুড়োভাতের অনুষ্ঠানে প্রিয়াঙ্কা যে পোশাক পরেছিলেন, তার দাম কমপক্ষে ৪,৩৯,৫৮৩। পাশাপাশি ওই অনুষ্ঠানে প্রিয়াঙ্কার ব্যবহার করা জুতোর দাম ৫৩,২০৪ টাকা।  অর্থাত, গয়নার পাশাপাশি পোশাকের দিকেও ছিল পিগির কড়া নজর। 

আরও পড়ুন : নিকের জন্যই সব, প্রিয়াঙ্কা নিচ্ছেন চরম সিদ্ধান্ত?
এদিকে নিক-প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠানে অতিথি তালিকা যাতে কোনওভাবেই ১০০ জনের বেশি না হয়, তার জন্য সজাগ দুই পরিবারই। হলিউড এবং বলিউডে দুই সেলিব্রিটির ঘনিষ্ঠরাই শুধু উমেদ ভবনে বিয়ের অনুষ্ঠানে হাজির হবেন। পাশাপাশি বিয়ের পিঁড়িতে বসে প্রিয়াঙ্কাকে যাতে কোনওরকমের অস্বস্তির মধ্যে পড়তে না হয়, তার জন্য 'জংলি বিল্লির' প্রাক্তন প্রেমিকরাও নাকি আমন্ত্রিত হবেন না তাঁর বিয়েতে।
পিগির সেই প্রাক্তন প্রেমিকদের তালিকায় যেমন শাহরুখ খানের নাম রয়েছে, তেমনি রয়েছেন অক্ষয় কুমারও। বাদ পড়তে পারেন শাহিদ কাপুর এবং হরমন বাওয়েজাও। যদিও প্রিয়াঙ্কা চোপড়া কিন্তু এ বিষয়ে মুখে টু শব্দও করেননি। 

.