বিয়ে নিয়ে কেন এমন সিদ্ধান্ত নিলেন প্রিয়াঙ্কা! জোর গুঞ্জন বলিউডে

নিক-ও নাকি চান না 

Updated By: Nov 6, 2018, 02:04 PM IST
বিয়ে নিয়ে কেন এমন সিদ্ধান্ত নিলেন প্রিয়াঙ্কা! জোর গুঞ্জন বলিউডে

নিজস্ব প্রতিবেদন : যোধপুরের উমেদ ভবনে আগামী ২ ডিসেম্বর নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন পপস্টারের সঙ্গে বিয়ে নিয়ে ইতিমধ্যেই বেশ উত্তেজিত প্রিয়াঙ্কা। কিন্তু, নিকের সঙ্গে সাতপাক ঘোরার মুহূর্তে প্রিয়াঙ্কা নাকি বলিউডের কোনও সেলিব্রিটিকে আমন্ত্রণ জানাবেন না। অর্থাত, পিগির বিয়েতে নাকি আমন্ত্রণ পাচ্ছেন না বি টাউনের কোনও সেলেব।

আরও পড়ুন : ডক্টর হাতির পর এবার কি দয়া বেহনকে 'হারালেন' দর্শকরা?
স্পটবয় ডট কম-এর খবর অনুযায়ী, দুই পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের নিয়েই নাকি নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চান প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে বলিউডের কেউ হাজির থাকুন, তা নাকি একেবারেই চান না পিগি চপস এবং নিক জোনাস। যদিও এ বিষয়ে চোপড়া বাড়ির তরফে কোনও মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন : বাস্তবে সলমনের এমন রূপ কখনও দেখেননি, জানলে গর্ব হবে
এদিকে নিক-প্রিয়াঙ্কার বিয়ের গুঞ্জন শুরু হতেই খবর পাওয়া যায়, রণবীর কাপুর, আলিয়া ভাট, সলমন খান, ক্যাটরিনা কাইফ এবং ফারহান আখতারের মত বেশ কয়েকজন বলিউড স্টার নাকি নিক-প্রিয়াঙ্কার বিয়েতে হাজির হবেন। সেই সঙ্গে বিশাল ভরদ্বাজ, সঞ্জয় লীলা বনশালির মত বেশ কয়েকজন প্রযোজক, পরিচালকও নাকি হাজির থাকতে পারেন। কিন্তু, বর্তমানে খবর পাওয়া যাচ্ছে, নিক-প্রিয়াঙ্কার বিয়েতে নাকি কেউ হাজির হবেন না। অর্থাত বলিউডের কাউকেই নাকি ২ ডিসেম্বর দেখা যবে না যোধপুরের উমেদ ভবনে। 

আরও পড়ুন : মাঝ রাতে উদ্দাম নাচানাচি, বিয়ের আগে ব্যাচেলরেট পার্টিতে এ কী হাল প্রিয়াঙ্কার!
অন্যদিকে বিয়ের পিঁড়িতে বসে যাতে কোনও অস্বস্তিকর পরিবেশের মধ্যে পড়তে না হয়, তার জন্য পিগি নাকি তাঁর প্রাক্তন প্রেমিকদের বাদ রেখেই বিয়ে সারবেন। আর সেই তালিকায় শাহরুখ খান, অক্ষয় কুমার, শাহিদ কাপুর, হরমন বাওয়েজা-দের নাম উঠে আসে। কিন্তু, সেই খবর এখন অতীত। এবার শোনা যাচ্ছে, বিয়ের সময় প্রিয়াঙ্কা বলিউডের কাউকেই নাকি নিজের আশপাশে দেখতে চান না।
প্রসঙ্গত রণবীর সিং এবং দীপিকা পাডুকনের মুম্বই রিসেপশনের দিনই যোধপুরে বসবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর। 

.