রয়েছেন সুদূরে, ঋষির মৃত্যুর খবরে মার্কিন মুলুকে বসেই ভেঙে পড়লেন প্রিয়াঙ্কা

আত্মার শান্তি কামনা করেন প্রিয়াঙ্কা চোপড়া 

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 30, 2020, 10:40 AM IST
রয়েছেন সুদূরে, ঋষির মৃত্যুর খবরে মার্কিন মুলুকে বসেই ভেঙে পড়লেন প্রিয়াঙ্কা

নিজস্ব প্রতিবেদন  : ইরফান খানের পর ঋষি কাপুর। মুম্বইয়ের একটি বেসরকারি হাসাপাতালে সকাল ৮টা ৪৫ নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা। ঋষি কাপুরের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই বলিউড জুড়ে শোকের ছায়া নেমে আসে।

আরও পড়ুন : চোখে জল নিয়ে দাদা রণধীর কাপুরই জানালেন, ঋষি আর নেই

প্রিয় ঋষির মৃত্যুর খবর পেয়ে যেমন ভেঙে পড়েন অমিতাভ বচ্চন, তেমনি মার্কিন মুলুকে বসে এক্কেবারে ভেঙে পড়েন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি জানান, ঋষি কাপুরের মৃত্যু বলিউডের অনেক বড় ক্ষতি। এই কঠিন সময়ে নিতু কাপুর, রণবীর এব রিদ্ধিমা কাপুর যেন আরও মনের শক্তি পান, সেই বার্তা দেন প্রিয়াঙ্কা চোপড়া। পাশাপাশি ঋষি কাপুরের আত্মার শান্তি কামনা করেন পিগি।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে বৃহস্পতিবার সকালে ঋষি কাপুরের মৃত্যুর পর কাপুর পরিবারের তরফে সেই খবর প্রকাশ করা হয়। জানানো হয়, এই কঠিন সময়ে ভক্ত এবং শুভান্যধায়ীরা যে তাঁদের পাশে য়েছে, তার জন্য কৃতজ্ঞ তাঁরা। তবে নিয়ম মেনেই যাতে ঋষিকে শেষ সম্মান জানানোর ব্যবস্থা করে দেওয়া হয়, সেদিকে যেন প্রত্যেকে খেয়াল রাখেন। কারণ বর্তমান পরিস্থিতিতে জমায়েত নিষিদ্ধ। সেই কারণে প্রত্যেককে নিয়ম মেনেই প্রয়াত অভিনেতাকে শেষ সম্মান জানাতে হবে বলে জানানো হয় কাপুর পরিবারের তরফে।

.