'প্রিয়াঙ্কা রক' এমনই প্রশংসা ডোয়েনের!

একের পর এক অ্যাচিভমেন্ট। কখনও হলিউড ছবি তো কখনও রাষ্ট্রপতির কাছ থেকে পুরষ্কার। জীবনের সেরা সময়ে বিচরণ করছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড থেকে কয়েকদিনের ছুটি নিয়ে তিনি এখন ব্যস্ত হলিউডে। আর সেখানেও তাঁর প্রতিভায় মুগ্ধ সবাই। তাঁর প্রতিভার প্রশংসা করলেন হলিউড তারকা ডোয়েন জনসন।

Updated By: Apr 22, 2016, 08:11 PM IST
'প্রিয়াঙ্কা রক' এমনই প্রশংসা ডোয়েনের!

ওয়েব ডেস্ক: একের পর এক অ্যাচিভমেন্ট। কখনও হলিউড ছবি তো কখনও রাষ্ট্রপতির কাছ থেকে পুরষ্কার। জীবনের সেরা সময়ে বিচরণ করছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড থেকে কয়েকদিনের ছুটি নিয়ে তিনি এখন ব্যস্ত হলিউডে। আর সেখানেও তাঁর প্রতিভায় মুগ্ধ সবাই। তাঁর প্রতিভার প্রশংসা করলেন হলিউড তারকা ডোয়েন জনসন।

বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়ার প্রশংসা করে ডোয়েন বললেন, 'প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে দেখা হওয়ার আগে ওর নাম আমি শুনেছিলান। প্রিয়াঙ্কা খুবই সুন্দরী এবং প্রতিভাবান। বলিউডে ৫০-এরও বেশি ছবি করে ফেলেছে ও। এটা একটা খুব বড় অ্যাচিভমেন্ট। শুধু ছবিই যে করে ফেলেছে তাই নয়, পেয়েছে অনেক পুরষ্কারও। ওর একটা লক্ষ্য আছে। আর সেখানে পৌঁছতে যত কঠিন পরিশ্রমই করতে হোক না কেন, প্রিয়াঙ্কা সেটা করবেই। ওর এই গুণই আমাকে মুগ্ধ করেছে। বেওয়াচে ওর সঙ্গে কাজ করতে পেরে আমি খুবই খুশি। ওর সঙ্গে অনেক সুন্দর সুন্দর মুহূর্ত রয়েছে। ওকে দেখে মানুষ প্রেরণা পায়।' সহঅভিনেতা ডোয়েনের প্রশংসায় প্রিয়াঙ্কা নিজেও খুব খুশি। তাঁদের দুজনকে খুব শীঘ্রই 'বেওয়াচে' দেখা যেতে চলেছে।

.