'১৯-এও নির্লজ্জ ছিলাম', অতীতে ফিরলেন Priyanka Chopra

প্রিয়াঙ্কা লিখেছেন, ''লজ্জা শব্দটা সে কোনওদিনও শোনেনি। বছর ১৯-এর ছবি।'' 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 5, 2021, 11:52 PM IST
'১৯-এও নির্লজ্জ ছিলাম', অতীতে ফিরলেন Priyanka Chopra

নিজস্ব প্রতিবেদন : একসময়ের 'দেশি গার্ল' এখন 'আন্তর্জাতিক আইকন'। বলিউডের পর এখন তিনি হলিউড দাপিয়ে বেড়াচ্ছেন। এবছরটা (২০২১) প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের কাছে অন্যতম ব্যস্ত বছর। তারই মাঝে স্মৃতির পাতা উল্টো নস্টালজিক হয়ে পড়লেন 'পিগি চপস'। 

সোশ্যাল মিডিয়ায় বছর ১৯-এর একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।। যেখানে তাঁকে সাদা বিকিনি ও ট্রাউজার পরে থাকতে দেখা যাচ্ছে। সঙ্গে কপালে আবার টিপও পরেছেন। যাকে বলে কিনা ইন্দো-ওয়েস্টার্ন লুক। ছবির ক্যাপশানে প্রিয়াঙ্কা লিখেছেন, ''লজ্জা শব্দটা সে কোনওদিনও শোনেনি। বছর ১৯-এর ছবি।'' হ্যাশট্যাগে দিয়েছেন #বিন্দিঅ্যান্ডবিকিনি। 

আরও পড়ুন-বোল্ড ফটোশ্যুট, অশালীন আক্রমণের মুখে Nusrat Jahan

গত জানুয়ারি মাসে বছর ১৭-র সময়ের একটি ছবিও পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে তাঁকে বেলবটম জিন্স ও ডেনিম জ্যাকেটে দেখা যাচ্ছে। সঙ্গে আবার হাই হিল।

প্রসঙ্গত, ১৯৮২-র ১৮ জুলাই বিহারের জামসেদপুরে জন্ম প্রিয়াঙ্কা চোপড়ার। প্রিয়াঙ্কা বাবা অশোক চোপড়া ও মা মধু চোপড়া দুজনেই ভারতীয় সেনবাহিনীর চিকিৎসক ছিলেন। প্রিয়াঙ্কার বাবা পাঞ্জাবি, মা ঝড়খণ্ডের মেয়ে। প্রিয়াঙ্কার দিদা জ্যোৎস্না অখৌরি ছিলেন সেসময়ের বিহার মন্ত্রীসভার সদস্য। দাদুও ছিলেন রাজনীতিবিদ। ২০০০ সালে মিস ওয়ার্ল্ড খেতাব জেতেন প্রিয়াঙ্কা চোপড়া। পরবর্তীকালে বলিউডে পা রাখেন এবং জনপ্রিয়তা পান। বর্তমানে হলিউডের একাধিক ছবিতে কাজ করে ফেলেছেন 'দেশি গার্ল'। আপাতত নিক জোনাসকে বিয়ে করে মার্কিন মুলুকেরই বাসিন্দা প্রিয়াঙ্কা। 

আরও পড়ুন-New York-এ প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁ 'সোনা', উঁকি দেওয়া যাক অন্দরমহলে

.