মধুচন্দ্রিমার জন্য প্রিয়াঙ্কা-নিক কোথায় রওনা দিচ্ছেন জানেন?

নতুন বছর একান্তে কাটাবেন নবদম্পতি 

Updated By: Dec 5, 2018, 10:39 AM IST
মধুচন্দ্রিমার জন্য প্রিয়াঙ্কা-নিক কোথায় রওনা দিচ্ছেন জানেন?

নিজস্ব প্রতিবেদন : প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ে এবং রিসেপশন নিয়ে মানুষের উত্সাহের অন্ত নেই। মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া কীভাবে গাঁটছড়া বাঁধেন, তা দেখার জন্য মুখিয়ে ছিল সংবাদমাধ্যম। যোধপুরের উমেদ ভবনে ২ দিন ধরে বিয়ে সারার পর মঙ্গলবার দিল্লিতে বসে পিগি এবং নিকের প্রথম রিসেপশন। 

আরও পড়ুন : হাসি মুখে প্রধানমন্ত্রী, প্রিয়াঙ্কা-নিকের দিল্লির রিসেপশনে হাজির নরেন্দ্র মোদী
প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের দিল্লির রিসেপশনে হাজির হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রিয়াঙ্কার রিসেপশনে হাজির হয়ে পিগির মা মধু চোপড়ার সঙ্গে যেমন সৌহার্দ বিনিময় করেন প্রধানমন্ত্রী, তেমনি নিকের বাবা-মা পল কেভিন জোনাস এবং ডেনিস মিলার জোনাসের সঙ্গেও দেখা করেন তিনি। শোনা যাচ্ছে, আগামী ১৫ কিংবা ১৬ ডিসেম্বর মুম্বইতে বসবে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের দ্বিতীয় রিসেপশন। সেখানে প্রিয়াঙ্কা এবং নিকের ইন্ডাস্ট্রির বন্ধুরা হাজির হবেন বলে খবর। তবে বলিউডের কে কে সেখানে হাজির হবেন, সে বিষয়ে কোনও আভাস মেলেনি এখনও। 

আরও পড়ুন : বিয়ের পিঁড়িতে বসবেন 'নগ্ন' হয়ে, ভিডিওতে আজব দাবি রাখি সাওয়ান্তের
রিপোর্টে প্রকাশ, মুম্বই রিসেপশনের পর প্রিয়াঙ্কা-নিক নাকি মধুচন্দ্রিমার জন্য বেরিয়ে পড়বেন। আগামী ২৭ ডিসেম্বর প্রিয়াঙ্কা-নিক উড়ে যাবেন মধুচন্দ্রিমার জন্য। ভারতের বাইরে কোথায় তাঁরা মধুচন্দ্রিমার জন্য উড়ে যাবেন, সে বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি। তবে, নতুন বছর একসঙ্গে কাটানোর পর জানুয়ারির প্রথম সপ্তাহে ফেরভারতে ফিরে আসবেন প্রিয়াঙ্কা চোপড়া। দেশে ফেরার পর পরই আহমেদাবাদে উড়ে যাবেন তিনি। পরিচালক সোনালি বোসের আগামী সিনেমা 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর শুটিংয়ের জন্যই গুজরাতের রাজধানীতে উড়ে যাবেন জোনাস-ঘরণী। শুধু তাই নয়, 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর শুটিং শেষ করে প্রিয়াঙ্কা-নিক ফের ছুটি কাটাতে বেরিয়ে পড়বেন বলে খবর। 

আরও পড়ুন : মত্ত অবস্থায় সঙ্গিনীকে গালিগালাজ, ফের প্রকাশ্যে বলিউডের এই অভিনেতার কুকীর্তি
গত ১ ডিসেম্বর ক্রিস্টান রীতিতে বিয়ে সারেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। ২ ডিসেম্বর বসে তাঁদের হিন্দু মতে বিয়ের আসর। সেখানে লাল টুকটুকে লেহেঙ্গা পরে, মন্ত্র উচ্চারণ করে নিকের ঘরণী হয়ে যান পিগি চপস। প্রিয়াঙ্কা-নিকের সেই ছবি প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। জানা যায়, প্রিয়াঙ্কা-নিকের বিয়ের ছবি এবং ভিডিও এক্সক্লুসিভলি প্রকাশের জন্য ২টি মার্কিন ম্যাগাজিন এবং একটি ভারতীয় ম্যাগাজিন চুক্তি করে। সেই অনুযায়ী, নবদম্পতির অনুমতি ছাড়া পিগি এবং নিকের বিয়ের পরও কোনও ছবি প্রকাশ্যে আসবে না বলে আগেই জানিয়ে দেওয়া হয়।

.