দিল্লিতে হাজির নিক, উষ্ণ আদরে হবু বর-কে আপন করে নিলেন প্রিয়াঙ্কা

 ভারতে আসার পরই দিল্লিতে পৌঁছেছেন নিক জোনাস। আর সেখানেই হবু স্ত্রী-র দেখা পেয়ে একেবারে উচ্ছ্বসিত নিক।

Updated By: Nov 23, 2018, 10:27 AM IST
দিল্লিতে হাজির নিক, উষ্ণ আদরে হবু বর-কে আপন করে নিলেন প্রিয়াঙ্কা

নিজস্ব প্রতিবেদন : ২ ডিসেম্বর বসবে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের আসর। সেই উপলক্ষে মার্কিন পপ তারকা ইতিমধ্যেই ভারতে এসে পৌঁছেছেন। ভারতে আসার পরই দিল্লিতে পৌঁছেছেন নিক জোনাস। আর সেখানেই হবু স্ত্রী-র দেখা পেয়ে একেবারে উচ্ছ্বসিত নিক।

আরও পড়ুন : ছোট্ট ছেলের প্রথম ছবি শেয়ার করলেন সুদীপা, জানালেন নামও 
দিল্লিতে পৌঁছে চোপড়া এবং জোনাস পরিবারের সঙ্গে যেমন ছবি তুলতে দেখা যায় নিক-কে, তেমনি একান্তে সময় কাটাতে দেখা যায় পিগি-র সঙ্গে। শুধু তাই নয়, নিকের সঙ্গে ছবি দিয়ে 'ওয়েলকাম হোম বেবি' বলেও ক্যাপশন দিতেদেখা যায় পিগি-কে।

আরও পড়ুন : প্রথম রিসেপশনের পরই 'গুরুতর' অভিযোগ দীপিকার বিরুদ্ধে? সমালোচনায় বিদ্ধ 'মস্তানি'
দেখুন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

শুধু তাই নয়, 'থ্যাঙ্কসগিভিং ডে' উপলক্ষে দুই পরিবারের সঙ্গে বসে ছবি তুলতেও দেখা যায় নিক-প্রিয়াঙ্কাকে, দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে আগামী ২৯ নভেম্বর থেকে যোধপুরের উমেদ ভবনে শুরু হবে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের অনুষ্ঠান। মেহন্দি, সঙ্গীতের পর ২ ডিসেম্বর মালাবদল করে, সাতপাক ঘুরে প্রিয়াঙ্কাকে আপন করে নেবেন মার্কিন পপতারকা। সেই অনুযায়ী, ইতিমধ্যেই জোর তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। তবে নিক-প্রিয়াঙ্কার বিয়েতে কারা কারা হাজির হবেন, সে বিষয়ে স্পষ্ট করে এখনও কিছু জানা যায়নি।

আরও পড়ুন : দীপিকার রিসেপশনে প্রাক্তন বন্ধু রণবীর কাপুর এ কী করলেন!

শোনা যাচ্ছে, নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার হাই প্রোফাইল বিয়ের আসরে প্রায় ১৫০০ অতিথি হাজির হবেন। তবে সেই তালিকায় নাকি বলিউডের বেশ কিছু তারকা হাজির হচ্ছেন না। সেই তালিকায় যেমন শাহরুখ খানের নাম রয়েছে, তেমনি রয়েছেন অক্ষয় কুমারও। শাহিদ কাপুর এবং হরমন বাওয়েজাও এই বিয়েয়েতে আমন্ত্রিত হচ্ছেন না বলে খবর। বিয়ের পিঁড়িতে বসে প্রাক্তনদের মুখোমুখি হতে চান না বলেই নাকি প্রিয়াঙ্কা চোপড়ার বিয়েতে তাঁর কোনও প্রাক্তন আমন্ত্রিত হচ্ছেন না বলে শোনা যাচ্ছে। 

.