নিক-প্রিয়াঙ্কার চুমুর ছবি ভাইরাল, Spaceman অ্যালবাম প্রকাশিত

রিলিজ করল নিক জোনাসের নতুন অ্যালবাম।

Updated By: Mar 14, 2021, 11:06 PM IST
নিক-প্রিয়াঙ্কার চুমুর ছবি ভাইরাল, Spaceman অ্যালবাম প্রকাশিত

নিজস্ব প্রতিবেদন: স্পেসম্যান (Spaceman) নামের এই সোলো অ্যালবামটি স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাসকে ভেবেই তৈরি করেছেন তিনি। কয়েকদিন আগে এমনটাই জানান নিক জোনাস (Nick Jonas)। বলেন, এই অ্যালবামের গানগুলি শুধুমাত্র গান নয়, তাঁর স্ত্রীর প্রতি ভালোবাসার খোলা চিঠি।। এবার যেন সেই ডাকে সাড়া দিয়ে গানের রিলিজ অনুষ্ঠানে এলেন পিগি চপস  (Priyanka Chopra Jonas)।

 শনিবার রিলিজ করল নিক জোনাসের নতুন অ্যালবাম। সেই উপলক্ষ্যে একটি বিশেষ লাইভ অনুষ্ঠান চলছিল। সেখানেই হঠাৎ হাজির হন প্রিয়াঙ্কা। নিকের ঠোঁটে এঁকে দেন চুম্বন। প্রেমের প্রত্যুত্তরে প্রিয়াঙ্কার এমন অভিভাষণ। নিক-প্রিয়াঙ্কার চুম্বনের ভিডিওটি ভাইরাল হয়েছে। বৃহস্পতিবারের লাইভ সেশনে তখন ফ্যানেদের সঙ্গে কথা বলছেন নিক। আর তাঁকে চমকে দিয়েই প্রিয়াঙ্কার এন্ট্রি। স্বামীর ঠোঁটে চুমু এঁকে ম্যাজিকের মত উধাও হয়ে যান। নিক জানান, স্পেসম্যান অ্যালবামের অনুপ্রেরণা তাঁর স্ত্রী প্রিয়াঙ্কাই। তাঁর জীবনের প্রতিটি কাজ ও সাফল্যের পিছনে প্রিয়াঙ্কার অবদান ভোলা যাবে না। নিক-প্রিয়াঙ্কার চুম্বনের ভিডিওতেই এখন মাতোয়ারা ফ্যানেরা। সোশ্যাল মিডিয়ায় হু হু করে শেয়ার হচ্ছে ছবি

প্রিয় বন্ধুর বিয়েতে Alia-র ‘গেন্দা ফুল’ নাচ, জমে উঠল অনুষ্ঠান

মিউজিক ভিডিওর লঞ্চ ঘিরে লন্ডনে একটি ছোট্ট পার্টির আয়োজন করা হয়। সেই পার্টিরও বেশ কয়েকটি ছবি ঘোরাফেরা করছে। তাতে দেখা যাচ্ছে, স্পেসম্যানের থিমের কথা মাথায় রেখে নিকের বাড়িতে মহাকাশচারীর একটি ডামিও রাখা রয়েছে। আর তার পাশে দাঁড়িয়ে ছবি তুলেছেন নিক।

.