এক মিনিট পারফর্মেন্সের জন্য ৪০,০০,০০০ টাকা দর হাঁকালেন প্রিয়াঙ্কা!

৩০ মিনিটের পারিশ্রমিক ১২ কোটি। ডিসেম্বরে একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য এবার এমনই পারিশ্রমিক দাবি করলেন প্রিয়াঙ্কা চোপড়া।

Updated By: Nov 17, 2017, 01:50 PM IST
এক মিনিট পারফর্মেন্সের জন্য ৪০,০০,০০০ টাকা দর হাঁকালেন প্রিয়াঙ্কা!

নিজস্ব প্রতিবেদন : ৩০ মিনিটের পারিশ্রমিক ১২ কোটি। ডিসেম্বরে একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য এবার এমনই পারিশ্রমিক দাবি করলেন প্রিয়াঙ্কা চোপড়া।

স্পটবয়-এর খবর অনুযায়ী, স্পেনে একটি অনুষ্ঠানে মাত্র ৩০ মিনিট পারফর্ম করার জন্য ওই বিশাল অঙ্কের পরিশ্রমিক দাবি করেছেন পিগি। ওই অনুষ্ঠানে পর পর বেশ কয়েকটি হিন্দি গানে পারফর্ম করতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। আর তার জন্যই তিনি ওই পারিশ্রমিক দাবি করেছেন বলে খবর।

আরও পড়ুন : 'পদ্মাবতীর টিকিট কেনার আগে বিমা করুন', হুমকি 

ফোর্বস ম্যাগাজিনে বিশ্বের ১০০ জন জনপ্রিয় মহিলার তালিকায় নাম রয়েছে প্রিয়াঙ্কার। তালিকায় পিগির নাম রয়েছে ৯৭ নম্বরে। ইনস্টাগ্রামে ওই খবর নিজে জানিয়েছিলেন প্রিয়াঙ্কা। যা নিয়ে উচ্ছ্বসিত তাঁর ভক্তকূল।

আরও পড়ুন : এবার দ্বিতীয় বিয়েটা সেরেই ফেলছেন করিশ্মা?

২০০৩ সালে বলিউডে ডেবিউ হয় প্রিয়াঙ্কা চোপড়ার। বলিউডে ইতিমধ্যেই কমপক্ষে ৪০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে শুধু বলিউড নয়, হলিউডেও এবার পসার জমাতে শুরু পড়েছেন পিগি। ২০১৭ সালে মুক্তি পায় ‘বে ওয়াচ’। তার আগে মার্কিন টেলিভিশনে ‘কোয়ানটিকো’ দিয়ে বিদেশি টেলিভিশনে কেরিয়ার শুরু করেন বলিউডের এই অভিনেত্রী।

.