প্রিয়াঙ্কা, নিকের জীবনে নতুন সদস্য,আনন্দে আত্মহারা সেলেব দম্পতি

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন ভিডিয়ো 

Updated By: Nov 27, 2019, 11:33 AM IST
প্রিয়াঙ্কা, নিকের জীবনে নতুন সদস্য,আনন্দে আত্মহারা সেলেব দম্পতি

নিজস্ব প্রতিবেদন: ডিসেম্বরের শুরুতেই তাঁদের প্রথম বিবাহবার্ষিকী। বিয়ের পর প্রথম বিবাহবার্ষিকী উপলক্ষে নিক জোনাসকে আগাম উপহার দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। মুম্বই ছাড়ার সময়ই সেই উপহার সঙ্গে নিয়ে নিউ ইয়র্কে উড়ে যান পিগি।
নিক জোনাস নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন। যেখানে দেখা যায়, ঘুমন্ত নিককে ডেকে তুলছে গাইনো। অর্থাত প্রিয়াঙ্কার প্রিয় পোষ্য। মুম্বই ছেড়ে মার্কিন মুলুকে পাড়ি দেওয়ার সময়ই গাইনোকে সঙ্গে নিয়ে শ্বশুরবাড়িতে পা রাখেন পিগি।

আরও পড়ুন : মেকআপ করে আর কতদিন বয়স লুকোবেন? 'বুড়ি' বলে আক্রমণ মালাইকাকে
ভিডিয়োতে দেখা যাচ্ছে, ঘুমের মধ্যেই নিক জোনাসকে ডেকে তুলছে গাইনো। দূরে দাঁড়িয়ে প্রিয়াঙ্কা সব দেখছেন বটে, কিন্তু আধো ঘুমের মধ্যে গাইনোর হাজিরা নিককে যে বেশ বেকায়দায় ফেলে দেয়, তা ভিডিয়ো থেকেই বেশ স্পষ্ট।
সম্প্রতি নিউ ইয়র্ক থেকে মুম্বইতে আসেন প্রিয়াঙ্কা। মুম্বইতে আসার পর সউকত কাইফির মৃত্যুতে, শাবানা আজমির সঙ্গে দেখা করতে ছুটে য়ান প্রিয়াঙ্কা চোপড়া। শাবানার সঙ্গে দেখা করার পর মণীশ মালহোত্রার বাড়িতে যান পিগি। জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার বাবার মৃত্যুতে তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে সেখানে হাজির হন পিগি চপস।

আরও পড়ুন  : করিনাকে জোর করে বিয়ে করেন সইফ? গোপন কথা প্রকাশ্যে আনলেন কাপুর-কন্যা
তবে দ্য স্কাই ইস পিঙ্ক-এর পর প্রিয়াঙ্কার হাতে কোন সিনেমা রয়েছে, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। সম্প্রতি পরিচালক সোনালি বোসের সিনেমা দ্য স্কাই ইস পিঙ্ক-এ প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করেন ফারহান আখতার, জায়রা ওয়াসিম এবং রোহিত শরফ।

.