করোনার নয়া স্ট্রেনের চোখ রাঙানি, ব্রিটেনে আটকে পড়লেন প্রিয়াঙ্কা চোপড়া

 ​করোনার নয়া স্ট্রেনের খোঁজ মেলায় ব্রিটেনে ইতিমধ্যেই চতুর্থ দফার লকডাউন ঘোষণা করে দেওয়া হয়েছে। করোনার এই নয়া স্ট্রেন অতি সংক্রামক, সেই সন্দেহেই ব্রিটেনের বিভিন্ন জায়গায় লকডাউন ঘোষণা করে দেওয়া হয়েছে সে দেশের সরকারের তরফে

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 24, 2020, 12:03 PM IST
করোনার নয়া স্ট্রেনের চোখ রাঙানি, ব্রিটেনে আটকে পড়লেন প্রিয়াঙ্কা চোপড়া
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​করোনার নয়া স্ট্রেনের খোঁজ মেলায় ব্রিটেনে ইতিমধ্যেই চতুর্থ দফার লকডাউন (Lockdown) ঘোষণা করে দেওয়া হয়েছে। করোনার এই নয়া স্ট্রেন অতি সংক্রামক, সেই সন্দেহেই ব্রিটেনের বিভিন্ন জায়গায় লকডাউন ঘোষণা করে দেওয়া হয়েছে সে দেশের সরকারের তরফে। যার জেরে ব্রিটেনে আটকে পড়েন প্রিয়াঙ্কা চোপড়া।

জানা যাচ্ছে, সম্প্রতি হলিউডে নতুন সিনেমা টেক্সট ফর ইউ-এর শ্যুটিংয়ের জন্যই মার্কিন মুলুকের বাড়ি থেকে ব্রিটেনে পাড়ি দেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। শ্যুটিংয়ের মাঝে আচমকাই ব্রিটেনে আটকে পড়েন প্রিয়াঙ্কা। করোনার নয়া স্ট্রেনের খোঁজ মেলায় এই মুহূর্তে শ্যুটিং বন্ধ করে দেওয়া হয়েছে প্রযোজনা সংস্থার তরফে। ইউনিটের প্রত্যেকে যাতে সুস্থ থাকেন, নিরাপদে থাকেন, সেই ব্যবস্থাই করা হয়েছে প্রিয়াঙ্কার প্রযোজনার সংস্থার তরফে। যার জেরে ব্রিটেনে আটকে পড়েন পিগি। লকডাউনের সময় যাতে প্রত্যেকে নিজের ঘরের মধ্যে থাকেন এবং সুস্থ থাকেন, সেই চেষ্টাই করা হচ্ছে বলে খবর।

আরও পড়ুন : নিঃশব্দের ভাষা শুনছেন, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্টেটাস নিয়ে গুঞ্জন

এদিকে প্রিয়াঙ্কার পাশাপাশি  আফতাব শিবদাসানিও বর্তমানে ইংল্যান্ডে আটকে পড়েছেন পরিবারের সঙ্গে। আফতাব জানান, জানুয়ারির আগে হয়তো তাঁরা ফিরতে পারবেন না। ফলে এ বছর ক্রিসমাসের আনন্দ, উৎসব তাঁরা ঘরে বসেই পালন করবেন। তাঁর মেয়ে খুব ছোট, তাই এই মুহূর্তে তাঁরা কোনও ঝুঁকি নিতে রাজি নন। সরকারি নিয়ম অনুযায়ী, ব্রিটেন জুড়ে যতদিন চতুর্থ দফার লকডাউন জারি থাকবে, তাঁরা ঘরের মধ্যে থেকে সুস্থ, সবল থাকতে চান বলে জানান আফতাব।

আরও পড়ুন : শ্রদ্ধার সঙ্গে কথা, Arjun-এর সঙ্গে দূরত্ব বাড়ছে Malaika-র?

এদিকে করোনার (Corona) অতি সংক্রামক স্ট্রেন যাতে ভারতে থাবা বসাতে না পারে, তার জন্য সর্বস্তরের সুরক্ষা বিধি চালু করা হচ্ছে। মুম্বি-সহ মহারাস্ট্রের বিভিন্ন জায়গায় ইতিমধ্যেই রাতে কারফিউ জারির সিদ্ধান্ত নেওয়া হয়েছে সে রাজ্যের সরকারের তরফে।

.