হবু বর নিক নাকি প্রিয়াঙ্কার 'পাপি ডগ'?

 নিকের দাদা জো জোনাস এবার এই বিয়ে নিয়ে কি বললেন জানেন?

Updated By: Dec 1, 2018, 10:17 AM IST
হবু বর নিক নাকি প্রিয়াঙ্কার 'পাপি ডগ'?

নিজস্ব প্রতিবেদন : মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন প্রিয়াঙ্কা চোপড়া। ২ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবনে বসবে বিয়ের আসর। প্রিয়াঙ্কা-নিকের বিয়ে উপলক্ষে ইতিমধ্যেই সেজেগুজে তৈরি উমেদ ভবন প্রাসাদ। অতিথিরাও পৌঁছে গিয়েছেন। জোনাস এবং চোপড়া পরিবারের সদস্যরা গত বৃহস্পতিবারই পৌঁছে যান যোধপুরে। সেই খবর ও ছবি আপনাদের দেখিয়েছিল জি ২৪ ঘণ্টা ডট কম। কিন্তু এ তো গেল প্রিয়াঙ্কা-নিকের বিয়ের তোড়জোড়-এর কথা। নিকের দাদা জো জোনাস এবার এই বিয়ে নিয়ে কি বললেন জানেন?

প্রিয়াঙ্কা-নিকের সঙ্গে জো জোনাস...

আরও পড়ুন : অর্জুনের নাম লেখা লকেট গলায় ঝুলিয়েই নিলেন মালাইকা!
প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে নিক জোনাসের বিয়ে নিয়ে বেশ মজাই করলেন জো। কথায় কথায় তিনি বলেই ফেলেন, নিক হলেন প্রিয়াঙ্কার প্রিয় 'পোষ্য'(পাপি ডগ)। শুধু তাই নয়, প্রিয়াঙ্কা চোপড়ার ভালবাসায় নিক যেমন বাধ্য ছেলের মত আচরণ করেন আজকাল, তা দেখে জো নাকি মাঝে মধ্যেই হেসে ফেলেন। জো জোনাসের ভাবি স্ত্রী সোফি টার্নার (গেম অফ থ্রোনসের অভিনেত্রী)-ও নাকি নিককে দেখে সেই একই কথা মনে করেন। প্রিয়াঙ্কা সামনে এলেই যেভাবে বাধ্য ছেলের মত আচরণ করেন নিক, তা দেখে অবাক হয়ে যান তাঁরা। শুধু তাই নয়, পিগির ভালবাসায় নিকের যে এমন হাল হবে, তা তাঁরা কল্পনা করেননি। কিন্তু, নিক-প্রিয়াঙ্কার এমন ভালবাসা দেখে তাঁরা বেশ উপভোগ করেন বলেও জানান জো জোনাস। 

আরও পড়ুন : ঊর্ধাংশ অনাবৃত! সানির এই ছবি যেন উষ্ণতা ছড়াচ্ছে
এদিকে প্রিয়াঙ্কার সঙ্গে নিকের বিয়ের তোড়জোড় যখন একেবারে তুঙ্গে, সেই সময় প্রকাশ্যে আসে আরও বেশ কিছু তথ্য। জানা যায়, প্রিয়াঙ্কাকে বিয়ে করতে নিক নাকি ঘোড়া ছুটিয়ে আসরে যাবেন। নিকের ঘোড়ায় চড়েই পিগি হয়ে যাবেন জোনাস বাড়ির বউমা। এখন দেখা যাক, ২ ডিসেম্বর আদতে কী হয়।

.