রশন-এর সঙ্গে প্রিয়া, ফের ভাইরাল দক্ষিণী কন্যার ছবি

ফের ভাইরাল প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। এবার ভিডিও নয়, ভাইরাল হল প্রিয়া প্রকাশের ছবি। তাও আবার রশন আবদুল রাউফ-এর সঙ্গে। প্রিয়া এবং রউফের ওই ছবি প্রকাশ হতেই তা ভাইরাল হয়ে যায়। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই সেই ছবি শেয়ার করেছেন প্রিয়া।

Updated By: Mar 14, 2018, 06:39 PM IST
রশন-এর সঙ্গে প্রিয়া, ফের ভাইরাল দক্ষিণী কন্যার ছবি

নিজস্ব প্রতিবেদন : ফের ভাইরাল প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। এবার ভিডিও নয়, ভাইরাল হল প্রিয়া প্রকাশের ছবি। তাও আবার রশন আবদুল রাউফ-এর সঙ্গে। প্রিয়া এবং রউফের ওই ছবি প্রকাশ হতেই তা ভাইরাল হয়ে যায়। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই সেই ছবি শেয়ার করেছেন প্রিয়া।

আরও পড়ুন : মেয়েকে নিয়ে যা বললেন প্রিয়ার বাবা

দেখুন সেই ছবি...

 

 

 

 

এদিকে সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে দক্ষিণী কন্যা প্রিয়া প্রকাশের বাবা দাবি করেছেন, তাঁর মেয়ে নাকি মোবাইল ফোন ব্যবহার করেন না। এমনকী, যে মোবাইলটি প্রিয়ার কাছে থাকে, সেখানে কোনও সিম কার্ড থাকে না বলেও দাবি করেছেন প্রিয়ার বাবা। শুধু তাই নয়, ইন্টারনেটে কিছু দেখার প্রয়োজন হলে, তা মায়ের মোবাইল থেকেই দেখেন বলেও দাবি করেছেন প্রিয়ার বাবা।

আরও পড়ুন : প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক জনপ্রিয় অভিনেত্রী

এদিকে শোনা যাচ্ছে, রণবীর সিং-এর সঙ্গে নাকি ‘শিম্বা’-য় স্ক্রিন শেয়ার করবেন প্রিয়া প্রকাশ। সে বিষয়ে স্পষ্ট কিছু না জানা গেলেও, রণবীরের সিনেমায় প্রিয়াকে খুব কম সময়ের জন্যই স্ক্রিনে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

.