শ্রী-কে শ্রদ্ধা প্রিয়ার, দক্ষিণী কন্যা কী করলেন দেখুন

শ্রীদেবীর মৃত্যু নিয়ে যখন জল্পনা অব্যাহত, সেই সময় অভিনেত্রীর মাথায় গভীর ক্ষত চিহ্ন দেখতে পাওয়া গিয়েছে বলে ছড়িয়েছে খবর। তারপর থেকে আরও একদফা আলোচনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। সত্যিই কি অসুস্থ হয়ে মৃত্যু হয়েছে শ্রীদেবীর, না পরিকল্পনা করে খুন? চলছে জলঘোলা। তারমধ্যেই এবার একটু অন্যরকমভাবেই শ্রীদেবীকে শ্রদ্ধা জানালেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র।

Updated By: Feb 27, 2018, 03:47 PM IST
শ্রী-কে শ্রদ্ধা প্রিয়ার, দক্ষিণী কন্যা কী করলেন দেখুন

নিজস্ব প্রতিবেদন : শ্রীদেবীর মৃত্যু নিয়ে যখন জল্পনা অব্যাহত, সেই সময় অভিনেত্রীর মাথায় গভীর ক্ষত চিহ্ন দেখতে পাওয়া গিয়েছে বলে ছড়িয়েছে খবর। তারপর থেকে আরও একদফা আলোচনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। সত্যিই কি অসুস্থ হয়ে মৃত্যু হয়েছে শ্রীদেবীর, না পরিকল্পনা করে খুন? চলছে জলঘোলা। তারমধ্যেই এবার একটু অন্যরকমভাবেই শ্রীদেবীকে শ্রদ্ধা জানালেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র।

আরও পড়ুন : শ্রীদেবীর মৃত্যুতে দাউদ যোগ? প্রকাশ্যে বিস্ফোরক অভিযোগ

সোশ্যাল হ্যান্ডেলে রীতিমত গান গেয়ে শ্রীদেবীকে শ্রদ্ধা জানান প্রিয়া। শ্রী-এর শ্রদ্ধায় ‘কভি অলবিদা না ক্যাহেনা’ গেয়ে ওঠেন দক্ষিণী নায়িকা। শুধু তাই নয়, শ্রীদেবীর মৃত্যু নিয়ে সংবাদমাধ্যমকে একহাতও নেন প্রিয়া। উপযুক্ত তথ্য প্রমাণ ছাড়াই কেন শ্রীদেবীর মৃত্যু নিয়ে সংবাদমাধ্যম জল্পনা শুরু করেছে, তা নিয়ে প্রশ্ন তোলেন প্রিয়া।

দেখুন প্রিয়ার সেই ভিডিও..

 

এদিকে শ্রীদেবীর মৃত্যুর পর থেকেই নাকি এক নাগাড়ে কেঁদে চলেছেন বনি কাপুর। শনিবার রাত থেকে রবিবার ভোর পর্যন্ত স্ত্রীর প্রয়ানে একেবারে ছোট শিশুদের মত বনি কান্নাকাটি করেছেন বলেও দাবি করেছেন শ্রীদেবীর সহ অভিনেতা আদনান। তিনি বলেন, স্ত্রীর মৃত্যুর পর যেভাবে কান্নাকাটি শুরু করেছেন বনি কাপুর, তাঁকে সামলানোই এখন বড় বিষয় হয়ে দাঁড়িয়েছে বলেও মন্তব্য করেন ওই অভিনেতা।

.