সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের সঙ্গে দেখা করলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ

 সোশ্যাল মিডিয়ায় নিজেই একথা জানিয়েছেন সুর সম্রাজ্ঞী।

Updated By: Aug 18, 2019, 07:32 PM IST
সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের সঙ্গে দেখা করলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ

নিজস্ব প্রতিবেদন: সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের সঙ্গে দেখা করলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। রবিবার কিংবদন্তি গায়িকার মুম্বইয়ের বাড়িতে দেখা করেন রাষ্ট্রপতি। সোশ্যাল মিডিয়ায় নিজেই একথা জানিয়েছেন সুর সম্রাজ্ঞী।

জানা যাচ্ছে, নেহাতই সৌজন্য সাক্ষাৎ-এর জন্যই সুর সম্রাজ্ঞীর সঙ্গে দেখা করেন রাষ্ট্রপতি। একে অপরের সঙ্গে কুশল বিনিময় করেন। রাষ্ট্রপতির সাক্ষাতের কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় সুর সম্রাজ্ঞী লেখেন, '' নমস্কার, আজ রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, তাঁর স্ত্রী সবিতা কোবিন্দ ও কন্যা স্বাতী কোবিন্দ এবং মহারাষ্ট্রের রাজ্যপাল বিদ্যাসাগর রাও, তাঁর স্ত্রী বিনোদা রাও এবং মহারাষ্ট্রের শিক্ষামন্ত্রী বিনোদ তাওড়ে আমার বাড়িতে এসেছিলেন দেখা করতে। তাঁদের এই সাক্ষাতে আমি সম্মানীত বোধ করছি।''

আরও পড়ুন-ফের 'কুছ কুছ হোতা হ্যায়' বানাচ্ছেন করণ! রাহুল-টিনা-অঞ্জলির ভূমিকায় এবার কারা?

কিংবদন্তি গায়িকার সঙ্গে দেখা করার কথা সোশ্যাল মিডিয়ায় জানান রামনাথ কোবিন্দও। টুইটারে লতা মঙ্গেশকরকে ভারতের গর্ব বলে উল্লেখ করেন রাষ্ট্রপতি।

প্রসঙ্গত, সেই ৪০ এর দশক থেকে গায়িকা হিসাবে গোটা বিশ্বের তামাম সঙ্গীতপ্রেমীদের মুগ্ধ করে আসছেন লতা মঙ্গেশকর। শুধু হিন্দি নয়, একাধিক ভাষায় কয়েক লক্ষ গান গেয়েছেন তিনি। সঙ্গীতের জগতের এই নক্ষত্রকে ১৯৮৯ সালে দাদা সাহেব পুরস্কার দেওয়া হয়। ২০০১ সালে তাঁকে দেশের সর্বোচ্চ নাগরিক সম্মান 'ভারত রত্ন'-এ সম্মানিত করা হয়।

আরও পড়ুন-অবশেষে জারিন খানের সঙ্গে বিয়ের পিঁড়িতে সলমন? নিজেই জানালেন অভিনেত্রী!

.