Preity Zinta: প্রীতির বাড়িতে নতুন অতিথি, যমজ সন্তানের মা হলেন নায়িকা

২০১৬ সালে জেনে গুডএনাফকে বিয়ে করেছিলেন অভিনেতা

Updated By: Nov 18, 2021, 01:05 PM IST
Preity Zinta: প্রীতির বাড়িতে নতুন অতিথি, যমজ সন্তানের মা হলেন নায়িকা

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার সকাল সকালই সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন প্রীতি জিন্টা (Preity Zinta)। সারোগেসির (Surrogacy) মাধ্যমে মা হলেন নয়ের দশকের অন্যতম জনপ্রিয় নায়িকা। প্রীতি ও জেনে গুডএনাফের (Gene Goodenough) সংসারে দুই নতুন অতিথি। যমজ সন্তানকে বাড়িতে ওয়েলকাম জানিয়েছেন অভিনেতা। 

তিনি  লিখেছেন,'আমি আজকে সকলের সঙ্গে একটি দারুণ খবর ভাগ করে নিতে চাই। আমি আর জেনে আনন্দে আত্মহারা, অনেক ভালোবাসা ও কৃতজ্ঞতার সঙ্গে আমরা আমাদের দুই সন্তান জাই জিন্টা গুডএনাফ (Jai Zinta Goodenough) ও জিয়া জিন্টা গুডএনাফকে(Gia Zinta Goodenough)  আমাদের পরিবারে স্বাগত জানাচ্ছি।' পাশাপাশি নায়িকা আরও জানিয়েছেন জীবনের এই নতুন অধ্যায়কে ঘিরে কতটা উচ্ছ্বসিত তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি ধন্যবাদ জানিয়েছেন তাঁর ডাক্তার, নার্স ও সারোগেটকে। তাঁদের আনন্দে সামিল হওয়ার জন্য ও তাঁদের সহযোগিতা করার জন্য সবাইকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন প্রীতি, জেনে, জাই ও জিয়া। 

আরও পড়ুন: ‘দিনে নারীপুজো, রাতে গণধর্ষণ’, বিদেশে গিয়ে ভারতকে 'অপমান' Vir Das-র

২০১৬ সালে জেনে গুডএনাফকে বিয়ে করেন প্রীতি জিন্টা। বিয়ের পর থেকে বিদেশেই সংসার পাতেন অভিনেতা। তারপর থেকে বেশ অনেকদিনই সিলভার স্ক্রিন থেকে দূরে প্রীতি জিন্টা। যদিও সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ নায়িকা। ছবি, ভিডিও শেয়ার থেকে শুরু করে ফ্যানেদের সঙ্গে কথাবার্তাও বলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এই বছর অগাস্টে বলিউডে কেরিয়ারের ২৩ বছর সেলিব্রেট করেছিলেন প্রীতি। একটি ভিডিও পোস্ট করে তাঁর ফ্যান, ক্রিটিক ও সহকর্মীদের ধন্যবাদ জানিয়েছিলেন প্রীতি। 

আরও পড়ুন: Ankush: নিজেই নিজেকে সবচেয়ে ভাগ্যবান পুরুষের তকমা দিলেন অঙ্কুশ, কিন্তু কেন?

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.