জানুয়ারিতে বিয়ে প্রীতি জিন্টার?

জীবনের বইতে নেস ওয়াদিয়া অধ্যায় সম্পূর্ণ ছিঁড়ে ফেলে নতুন শুরু করতে চলেছেন বলিউড অভিনেত্রী তথা আইপিএল মালকিন প্রীতি জিন্টা। মুম্বই মিরর নামের এক সংবাদমাধ্যমে প্রকাশ আগামী বছর জানুয়ারিতে মার্কিন নাগরিক জেন গুডএনাফের সঙ্গে সাতপাকে বাধা পড়তে চলেছেন প্রীতি। প্রীতি নাকি এখন জেনের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। জানুয়ারিতে আমেরিকা উড়ে যাবেন প্রীতি। সেখানেই ছোট অনুষ্ঠান করে তাঁর মার্কিন প্রেমিক গুডএনাফের সঙ্গে জীবনের নতুন ইনিংস শুরু করবেন ৪০ বছর বয়সী প্রীতি। নেস ওয়াদিয়ার বিরুদ্ধে শ্লীলতাহানি ও হেনস্থার অভিযোগ আনার পর্ব থেকেই এই জেনের সঙ্গে পরিচয় প্রীতির।

Updated By: Nov 23, 2015, 12:50 PM IST
জানুয়ারিতে বিয়ে প্রীতি জিন্টার?

ওয়েব ডেস্ক: জীবনের বইতে নেস ওয়াদিয়া অধ্যায় সম্পূর্ণ ছিঁড়ে ফেলে নতুন শুরু করতে চলেছেন বলিউড অভিনেত্রী তথা আইপিএল মালকিন প্রীতি জিন্টা। মুম্বই মিরর নামের এক সংবাদমাধ্যমে প্রকাশ আগামী বছর জানুয়ারিতে মার্কিন নাগরিক জেন গুডএনাফের সঙ্গে সাতপাকে বাধা পড়তে চলেছেন প্রীতি। প্রীতি নাকি এখন জেনের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। জানুয়ারিতে আমেরিকা উড়ে যাবেন প্রীতি। সেখানেই ছোট অনুষ্ঠান করে তাঁর মার্কিন প্রেমিক গুডএনাফের সঙ্গে জীবনের নতুন ইনিংস শুরু করবেন ৪০ বছর বয়সী প্রীতি। নেস ওয়াদিয়ার বিরুদ্ধে শ্লীলতাহানি ও হেনস্থার অভিযোগ আনার পর্ব থেকেই এই জেনের সঙ্গে পরিচয় প্রীতির।

খারাপ সময় পাশে থাকার পাশাপাশি জেনের কথাবর্তা খুব মনে ধরে কিংস ইলেভেন পঞ্জাব দলের মালকিনের। বলিউডে সেভাবে কল্কে পাচ্ছেন না প্রীতি। ব্যক্তিগত সম্পর্কেও ঘেঁটে ছিলেন। এখন নতুন জীবন শুরু করতে চাইছেন বলিউডের জারা। এমনিতে বলিউড আর ক্রিকেটে এখন বিয়ের মরসুম বলা চলে। হ্যাজেল কিচ থেকে গীতা বাসররা বিয়ে করে ফেলেছেন ভাজ্জি, যুবিদের সঙ্গে।  প্রীতি বলিউডেও আছেন, ক্রিকেটেও আছেন। এই ভরা মরসুমে নতুন জীবন শুরু করার এর চেয়ে ভাল সময় আর হয়তো পাবেন না। যদিও প্রীতি প্রকাশ্যে এই বিষয়ে মুখ খুলছেন না।

.