Ranbir-Alia : না জানিয়েই হাজির, আবেগে রণবীরকে জড়িয়ে ধরলেন অন্তঃসত্ত্বা আলিয়া

 উত্তেজনার মধ্যে আলিয়াও কিছুটা হকচকিয়ে গিয়েছিলেন, তবুও সন্তর্পণে পা ফেললেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 10, 2022, 01:26 PM IST
Ranbir-Alia : না জানিয়েই হাজির, আবেগে রণবীরকে জড়িয়ে ধরলেন অন্তঃসত্ত্বা আলিয়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো :  সবেমাত্র শেষ হয়েছে হলিউডের ছবি 'হার্ট অফ স্টোন'(Heart of Stone)-এর শুটিং। আর তা শেষ হতেই ব্যাগপত্র গুছিয়ে পর্তুগাল থেকে সোজা দেশে ফেরার জন্য রওনা হয়ে যান আলিয়া ভাট ( Alia Bhatt)। শনিবার রাতে যখন মুম্বই বিমানবন্দরে নামলেন, তখন আলিয়াকে দেখে উৎসাহী পাপারাৎজি সমবেত ভাবে বলে উঠলেন 'বধাই হো'। উত্তেজনার মধ্যে আলিয়াও কিছুটা হকচকিয়ে গিয়েছিলেন, তবুও সন্তর্পণে পা ফেললেন। ভাইরাল ভায়ানির ইনস্টাগ্রাম প্রোফাইলে উঠে এসেছে এমনই একটি ভিডিয়ো। যা পোস্ট হওয়া মাত্রই ভাইরাল।

নিরাপত্তারক্ষী আলিয়াকে সাবধানে বিমানবন্দর থেকে বের করে আনছিলেন, ঠিক তখনই অভিনেত্রীকে আসল চমক দিলেন পাপারাৎজি। বলেন, 'পাপা ভি আয়ে হ্যায়'। নাহ, আলিয়ার 'পাপা' নন, তাঁর হবু সন্তানের 'পাপা' রণবীরের কথাই বলেন তাঁরা। রণবীরও যে তাঁকে বাড়ি নিতে উপস্থিত হয়েছেন, তা হয়ত আলিয়ারও জানা ছিল না। গাড়ির মধ্যে খালি পায়ে পা তুলে বসে ছিলেন অভিনেতা। এদিকে RK-র নাম শুনেই তড়িঘড়ি এগিয়ে গেলেন গাড়ির দিকে। রণবীরকে দেখেই 'বেবি' বলে আবেগে জড়িয়ে ধরেন আলিয়া। ততক্ষণে গাড়ির দরজা বন্ধ করে দিয়েছেন নিরাপত্তারক্ষী। বেশ বোঝা গেল আলিয়াকে চমকে দিতেই বিমানবন্দরে থাকার কথা আগে থেকে জানাননি রণবীর। ভাইরাল ভায়ানির ইনস্টাগ্রাম প্রোফাইলে উঠে আসা এমন ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।

আরও পড়ুন-পর্তুগালে বালিয়াড়ির মধ্যে শুটিং, সামনে এল আলিয়ার বেবি বাম্প

প্রসঙ্গত, বিয়ের পরপরই ছবির শুটিংয়ে শ্রদ্ধা কাপুরের সঙ্গে স্পেনে উড়ে যান রণবীর কাপুর। অন্যদিকে আলিয়া ব্যস্ত হয়ে পড়েন হলিউডের ছবি 'হার্ট অফ স্টোন'(Heart of Stone)-এর শুটিংয়ে। এদিকে দুজনের মাঝে তখন এসে পড়েছে সুখবর। যা নিয়ে দুজনেই উচ্ছ্বসিত, কিন্তু কাজের চাপে কাছাকাছি থেকে আনন্দ ভাগ করে নেওয়ার উপায় নেই। তবে আপাতত আলিয়া কাজ থেকে বিরতি নেবেন বলেই জানা যাচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.