প্রত্যুষা ওকে ফোন করছে, এমনটাই মনে হচ্ছে রাহুলের

প্রত্যুষার মৃত্যুর পর কেটে গেছে ২ দিন। রহস্যে জাল গোটানো তো দূরের কথা, রোজ সামনে আসছে নিত্য নতুন তথ্য। নানা লোকের নানা রকম বক্তব্যে আরও জটিল হয়ে যাচ্ছে রাহুল ও প্রত্যুষার সম্পর্ক।

Updated By: Apr 5, 2016, 02:01 PM IST
প্রত্যুষা ওকে ফোন করছে, এমনটাই মনে হচ্ছে রাহুলের

ওয়েব ডেস্ক: প্রত্যুষার মৃত্যুর পর কেটে গেছে ২ দিন। রহস্যে জাল গোটানো তো দূরের কথা, রোজ সামনে আসছে নিত্য নতুন তথ্য। নানা লোকের নানা রকম বক্তব্যে আরও জটিল হয়ে যাচ্ছে রাহুল ও প্রত্যুষার সম্পর্ক।
শুরু দিন থেকেই এই আত্মহত্যার সব দায় রয়েছে রাহুল রাজের ওপর। প্রত্যুষার কাছের মানুষদের বয়ান অনুযায়ী শেষ কিছুদিন ধরে ভাল যাচ্ছিল না তাঁদের সম্পর্কে। রাহুলের জীবনে ফিরে এসেছিল তাঁর পুরনো প্রেমিকা। এমনকি এই মারাত্মক পদক্ষেপ নেওয়ার আগেও রাহুলের সঙ্গে এই বিষয় নিয়েই ঝামেলা হয়েছিল বলে শোনা যাচ্ছে। কিন্তু যে ছেলের ওপর এত  অভিযোগ, উল্টো কথা বলছে তাঁর আচরণ।

জিজ্ঞাসাবাদের জন্য রাহুলকে নিজেদের হেফাজতে রেখেছিল মুম্বই পুলিস। কিন্তু একটানা কিছুক্ষণ জেরার পরই অসুস্থ হয়ে পড়ে রাহুল। বর্তমানে রাহুলের অবস্থা এতটাই খারাপ যে তাঁকে আইসিইউতে রাখা হয়েছে। সব সময় পাগলের মতো প্রত্যুষার কথায় বলে যাচ্ছে সে। ঘোরের মধ্যে বার বার বলছেন, প্রত্যুষা ওকে ফোন করছে। হয়ত মেনে নিতে পারছেন না প্রত্যুষ্যার মৃত্যু।

.