আগুনে পুড়ে ছাই Prabhas-Saif র Adipurush-র শ্যুটিং সেট

'আদিপুরুষ'-এর যে ক্রোমা সেটে শ্যুটিং হওয়ার কথা ছিল সেটি সম্পূর্ণ পুড়ে গিয়েছে বলে খবর। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 2, 2021, 07:36 PM IST
আগুনে পুড়ে ছাই Prabhas-Saif র Adipurush-র শ্যুটিং সেট

নিজস্ব প্রতিবেদন : শ্যুটিং শুরুর প্রথম দিনেই বিপত্তি। ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে ছাই প্রভাস (Prabhas), সইফ আলি খান (Saif Ali Khan)-এর ছবি 'আদিপুরুষ' (Adipurush)-এর শ্যুটিং সেট। জানা যাচ্ছে, মঙ্গলবার সকালে মুম্বইয়ে আদিপুরুষের সেটে আগুন লাগে। 'আদিপুরুষ'-এর যে ক্রোমা সেটে শ্যুটিং হওয়ার কথা ছিল সেটি সম্পূর্ণ পুড়ে গিয়েছে বলে খবর। 

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। যদিও এই মুহূর্তে পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে। হতাহতের কোনও ঘটনা ঘটেনি। এদিন শ্যুটিং শুরুর কিছুক্ষণ আগে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বিষয়টি নজরে আসতেই দমকলে খবর দেওয়া হয়। সঠিক সময় দমকল বাহিনী পৌঁছে যাওয়ায় দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। যদিও এদিন সইফ আলি খান, প্রভাস (Prabhas, Saif Ali Khan)  কেউই উপস্থিত ছিলেন না বলেই খবর। উপস্থিত ছিলেন পরিচালক ওম রাউত ও মারাঠি অভিনেতা সূর্য। এদিন কিছু VFX- দৃশ্যের শ্যুটিং হওয়ার কথা ছিল। 

আরও পড়ুন-Raj-Subhashree-র ছেলেকে Virat-Anushka-র মেয়ে বানালো এই চ্যানেল

খুব স্বাভাবিক ভাবেই এটি আদিপুরুষের প্রযোজক প্রসাদ সুতার ও টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারের জন্য একটা বড় ক্ষতি। যতক্ষণ না নতুন করে সেটটি তৈরি হচ্ছে ফের শ্যুটিং শুরু করা সম্ভব নয় বলেই জানা যাচ্ছে। 'আদিপুরুষ' ছবিতে রাম-এর ভূমিকায় দেখা যাবে প্রভাসকে। অন্যদিকে সইফ আলি খান অভিনয় করবেন লঙ্কেশ্বর রাবণের ভূমিকায়। 

আরও পড়ুন-Drug Case: এবার Sushant Singh Rajput-র বন্ধুকে আটক করল NCB

.