প্রভাসকে দেখলে চিনতে পারবেন না..

রাজামৌলির সিনেমায় যাঁকে দেখে যেন ঝড় উঠেছিল আট থেকে আশির হৃদয়ে। কিশোরী থেকে কর্মরতা কিংবা ঘরকন্যা সামলানো মহিলারা যখন অমরেন্দ্র বাহুবলীকে দেখে চোখের পলক ফেলতে পারছেন না, সেই সময় বক্স অফিসেও দমদার ব্যবসা করে রাজামৌলির ওই সিনেমা।

Updated By: May 2, 2018, 12:29 PM IST
প্রভাসকে দেখলে চিনতে পারবেন না..

নিজস্ব প্রতিবেদন : তিনি ‘অমরেন্দ্র বাহুবলী’। রাজামৌলির সিনেমায় যাঁকে দেখে যেন ঝড় উঠেছিল আট থেকে আশির হৃদয়ে। কিশোরী থেকে কর্মরতা কিংবা ঘরকন্যা সামলানো মহিলারা যখন অমরেন্দ্র বাহুবলীকে দেখে চোখের পলক ফেলতে পারছেন না, সেই সময় বক্স অফিসেও দমদার ব্যবসা করে রাজামৌলির ওই সিনেমা। সেই প্রভাস যখন এবার এক্কেবারে অন্যরকম লুক নিয়ে স্ক্রিনে এলেন, তখনও যেন নেটিজেনদের মধ্যে ঝড় উঠতে শুরু করেছে।

আরও পড়ুন : গোয়ার সৈকতে করণের সঙ্গে বিপাশার নাচ, ভাইরাল অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও

ঠিকই ধরেছেন। এবার ভাইরাল হল প্রভাসের ‘সাহো’-র নয়া লুক। যেখানে সিনেমার শুটিং সেটের ছবি শেয়ার করেছেন প্রভাস। শুটিংয়ের সেটের মধ্যেই যখন বাইক নিয়ে দক্ষিণী নায়ককে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে, তখনই চটপট ভাইরাল হয়ে যায় সেই ছবি। দেখুন সেই ছবি..

 

‘সাহো’-তে প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন শ্রদ্ধা কাপুর। প্রভাসের সঙ্গে শ্রদ্ধার জুটি কেমন হয়, তা দেখার জন্যই মুখিয়ে রয়েছেন প্রভাসের ভক্তরা।

.