জিওনি'র ব্র্যান্ড অ্যাম্বাসেডার হলেন 'বাহুবলী'

স্মার্টফোন প্রস্তুতকারী চাইনিজ কোম্পানি জিওনি'র সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ভারতীয় সিনেমার সুপারস্টার প্রভাস। জিওনি'র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন 'বাহুবলী'। 

Updated By: Jun 15, 2017, 10:57 AM IST
জিওনি'র ব্র্যান্ড অ্যাম্বাসেডার হলেন 'বাহুবলী'

ওয়েব ডেস্ক: স্মার্টফোন প্রস্তুতকারী চাইনিজ কোম্পানি জিওনি'র সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ভারতীয় সিনেমার সুপারস্টার প্রভাস। জিওনি'র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন 'বাহুবলী'। 

২০০২ সালে কমিউনিস্ট দেশ চিন-এ প্রতিষ্ঠিত হয় জিওনি। এরপর দেড় দশক চিন থেকেই গোটা বিশ্বে নিজের 'সাম্রাজ্য' বিস্তার করে এই চাইনিজ মোবাইল প্রস্তুতকারক সংস্থা। যত দিন এগিয়েছে বিশ্ব বাজারে জনপ্রিয় ব্র্যান্ডগুলোর সঙ্গে সমানে সমানে টেক্কা দেওয়ার চেষ্টা করেছে জিওনি। কোথাও সমানে সমানে টক্কর হয়েছে, কোথাও আবার ফ্রেমেই ছিল না এই চাইনিজ মোবাইল প্রস্তুতকারক সংস্থা। তবে বিগত কয়েকবছর ধরে ভারতে জিওনি'র স্মার্টফোনের চাহিদা তুলনায় বেড়েছে। 

সম্প্রতি জিওনি মোবাইলের বিজ্ঞাপনে দেখা গিয়েছে বলিউড ডিভা আলিয়া ভাটকে। উল্লেখ্য এর আগে আইপিএল চলাকালীন কলকাতা নাইট রাইডার্সকে 'স্পন্সর' করে 'বাজার গরম' করেছিল জিওনি। এই সবের পর এবার আরও এক 'মাস্টার স্ট্রোক' দিল মোবাইল প্রস্তুতকারী এই চাইনিজ সংস্থা। তারকা অভিনেতা 'বাহুবলী' প্রভাসকে নিজেদের সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর বানিয়ে চমক দিল জিওনি। আর তাদের এই পদক্ষেপে ভারতে জিওনি'র ব্যবসায়িক সাফল্য আরও ত্বরান্বিত হবে বলেই মনে করছে মার্কেটিং মাস্টাররা।

 

 

.