বিয়ে পর্ব মিটেছে, দীপিকাকে ছেড়ে এবার এই কাজই শুরু করলেন রণবীর

সবেতেই রণবীরকে দীপিকার প্রেমে গদগদ হয়ে থাকতে দেখা গেছে। কিন্তু এবার?

Updated By: Nov 24, 2018, 01:21 PM IST
বিয়ে পর্ব  মিটেছে, দীপিকাকে ছেড়ে এবার এই কাজই শুরু করলেন রণবীর

নিজস্ব প্রতিবেদন: ৬ বছরের প্রেম পর্বের পর ইতালিতে গিয়ে দীপিকা পাড়ুকোনের সঙ্গে বিয়েটা সেরে ফেলেছেন রণবীর সিং। তাও একবার নয়, কঙ্কোনি, ও সিন্ধি দুটি নিয়ম মেয়ে বিয়ে করেছেন 'দীপবীর'। তারপর বেঙ্গালুরুতে বিয়ে রিসেপশন পর্বও সেরে মুম্বইতেও ফিরে গেছেন দীপবীর। বিয়ে, রিসেপশন, সবেতেই রণবীরকে দীপিকার প্রেমে গদগদ হয়ে থাকতে দেখা গেছে। তবে মুম্বই ফিরতে ফের ব্যস্ত হয়ে পড়ছেন বলিউডের 'খলজি'। 

দীপিকাকে বাড়িতে রেখে শুক্রবারই রণবীর সোজা পৌঁছে গেলেন যশ রাজ স্টুডিওতে। উদ্দেশ্য একটাই 'সিম্বা'র ডাবিং। হাতে মাত্র আর কয়েকদিন বাকি, আগামী ৩ ডিসেমবর মুক্তি পেতে চলেছে করণ জোহর প্রযোজিত, রোহিত শেট্টি পরিচালিত ছবি 'সিম্বা'র ট্রেলার। তার আগে ডাবিংয়ের কাজ তো শেষ করতে হবে রণবীর সিং কে। এই ছবিতে পুলিস অফিসারের চরিত্রে দেখা যাবে রণবীরকে। তাঁর বিপরীতে দেখা যাবে সারা আলি খানকে। পাশাপাশি ছবিতে অভিনয় করছেন সোনু সুদের মতো অভিনেতা।

আরও পড়ুন-একজন এস্কেলেটরে,অন্যজন সিঁড়িতে, একে অপরকে চোখে হারাচ্ছেন দীপবীর

এদিকে এসবের মঝে 'দীপবীর'-এর মুম্বই রিসেপশন এখনও বাকি। মনীষা কৈরালা পোস্ট করা রণবীর-দীপিকার আমন্ত্রণপত্র থেকে জানা যাচ্ছে এই রিসেপশন হচ্ছে ১ ডিসেম্বর। তাই কাজের মাঝে রণবীরকে রিসেপশনপর্বের প্রস্তুতিও নিতে হচ্ছে। জানা যাচ্ছে ১ ডিসেম্বর মুম্বইয়ের গ্রান্ড হায়াতকে রাত ৯টার পর থেকে শুরু হবে পার্টি। তবে তারই মাধে 'সিম্বা' কাজও শেষ করতে হবে রণবীরকে। খুব শীঘ্রই তিনি ছবি প্রমোশনও শুরু করবে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-'হস্তমৈথুনের দৃশ্যে অভিনয় চা-কফি খাওয়ার সমান', মন্তব্য এই অভিনেত্রীর

.