গোপনে বিয়ে করেছিলেন! শেষে সম্পর্ক ভাঙল বলিউড অভিনেত্রীর?

কোনও মন্তব্য করেননি অভিনেত্রী

Updated By: Sep 4, 2019, 03:33 PM IST
গোপনে বিয়ে করেছিলেন! শেষে সম্পর্ক ভাঙল বলিউড অভিনেত্রীর?

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয় বন্ধু অ্যানড্রিয় নিবোনসের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁর। বিচ্ছেদের পর বিষয়টি নিয়ে মুখ খোলেননি বলিউড অভিনেত্রী। বিচ্ছেদের পর সোশ্যাল মিডিয়ায় যে একে অপরকে আনফলো করে দেন, তা চোখে পড়ে প্রত্যেকেরই। বুঝতেই পারছেন, বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি'ক্রুজের কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন :  গণেশ বিসর্জনে শিল্পা শেঠির নাচ, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো
বিচ্ছেদের পর কী করছেন ইলিয়ানা? সম্প্রতি এমনই প্রশ্ন করা হয় অভিনেত্রীর এক ঘনিষ্ঠকে। তিনি জানান, আর পাঁচজন সাধারণ মেয়ের মতেই বিচ্ছেদের পর বেশ ভেঙে পড়েছেন ইলিয়ানা। তবে অত্যন্ত সাবধানতার সঙ্গে বর্তমান পরিস্থতিকে সামাল দিচ্ছেন অভিনেত্রী। বিচ্ছেদের পর নিজেকে ভীষণভাবে ব্যস্ত রেখেছেন ইলিয়ানা। নিজের সবচেয়ে পছন্দের বিষয় ছবি আঁকা নিয়েই বলিউড অভিনেত্রী বর্তমানে ব্যস্ত রয়েছেন বলেও জানা যায়। যদিও অ্যানড্রিয় নিবোনসের সঙ্গে কেন বিচ্ছেদ হয়ে গেল ইলিয়ানার, সে বিষয়ে কিছু জানা যায়নি।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : অনুরাগ কাশ্যপের সঙ্গে টেকেনি বিয়ে, দ্বিতীয়বার ঘর বাঁধতে চলেছেন বলি অভিনেত্রী
প্রসঙ্গত অস্ট্রেলিয় বন্ধু অ্যানড্রিয় নিবোনসের সঙ্গে ইলিয়ানা গোপনে বিয়ে সেরে নিয়েছেন বলে শোনা যায়। বিদেশেই তাঁরা সাতপাকে বাঁধা পড়েছেন বলেও ছড়ায় খবর। যদিও এ বিষয়ে কখনও কোনও মন্তব্য করতে শোনা যায়নি ইলিয়ানাকে। অজয় দেবগণের রেইড-এ শেষবার দেখা গিয়েছিল বলিউডের এই অভিনেত্রীকে। 

.