মিলল না জামিন, আপাতত আর্থার রোড জেলেই থাকতে হবে Raj Kundra-কে

এদিন এই মামলায় শার্লিন চোপড়া (Sherlyn Chopra)র অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন খারিজ করে দেয় মুম্বই সেশন কোর্ট।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 29, 2021, 09:10 PM IST
মিলল না জামিন, আপাতত আর্থার রোড জেলেই থাকতে হবে Raj Kundra-কে

নিজস্ব প্রতিবেদন : পর্নোগ্রাফি (Pornography মামলায় আজও (বৃহস্পতিবার) হল না রাজ কুন্দ্রার জামিনের আবেদনের শুনানি। দীর্ঘক্ষণ ধরে দুই পক্ষের সওয়াল জবাব শেষে এদিনের মতো মুলতুবি হয়ে যায় আদালত। পরবর্তী শুনানির দিন শনিবার ধার্য করা হয়েছে।

এদিন বোম্বে হাইকোর্টে (Bombay High Court ) বিচারপতি এসএস গডকরির এজলাসে রাজের হয়ে সওয়াল করেন আইনজীবী আবাদ পণ্ডা। আর তাঁর সহকারী রায়ান থর্পের হয়ে আদালতে সওয়াল করেন আইনজীবী অভিনব চন্দ্রচূড়। তদন্তে সহযোগিতা করা সত্ত্বেও কেন তাঁর মক্কেল রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা হল, এদিন সে প্রশ্নই তোলেন আইনজীবী আবাদ পণ্ডা।

আরও পড়ুন-গর্ভপাতের পর ভ্রূণ খাওয়ার দৃশ্য! Anurag-র শর্ট ফিল্মের বিরুদ্ধে জমা পড়ল অভিযোগ

প্রসঙ্গত, গত ১৯ জুলাই পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার করা হয় রাজ কুন্দ্রাকে (Raj Kundra)। আপাতত তিনি ১৪ দিনের জেল হেফাজতে রয়েছেন। তাঁকে আর্থার রোড জেলে রাখা হয়েছে। শিল্পার স্বামীর বিরুদ্ধে ৪২০, ৩৪, ২৯৩, ২৯২, ৬৭A ধারায় মামলা দায়ের করা হয়েছে। সেক্ষেত্রে অভিযোগ প্রমাণিত হয় ৫ থেকে ৭ বছরের জেল হওয়ার সম্ভবনা রয়েছে রাজের। এদিকে এদিনই এই মামলায় শার্লিন চোপড়া (Sherlyn Chopra)র অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন খারিজ করে দেয় মুম্বই সেশন কোর্ট। 

অন্যদিকে পর্নোগ্রাফি মামলায় স্বামী রাজ কুন্দ্রার  (Raj Kundra) বিরুদ্ধে মিথ্যা প্রতিবেদনের অভিযোগ এনে বোম্বে হাইকোর্টে বেশকিছু সংবাদ সংস্থার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। আগামিকাল শুক্রবার রয়েছে মামলার শুনানি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.