Watch: মান-অভিমান ভুলে ফের কাছাকাছি রাজ-পরীমণি, প্রকাশ্যে অদেখা ভিডিয়ো...

Pori Moni-Shariful Razz: বাংলাদেশের সবচেয়ে আলোচিত তারকা দম্পতি রাজ ও পরীমণি। গত বছরের ১০ জানুয়ারি তাঁরা জানান ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেছেন তারা। একই দিনে রাজ-পরীমণি ঘোষণা করেন, সন্তান আসছে তাঁদের ঘরে। এরপর ফের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে আনুষ্ঠানিক বিয়ে করেন তাঁরা।

Updated By: Jan 22, 2023, 06:22 PM IST
Watch: মান-অভিমান ভুলে ফের কাছাকাছি রাজ-পরীমণি, প্রকাশ্যে অদেখা ভিডিয়ো...

Pori Moni, Shariful Razz, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার শরিফুল রাজ ও পরীমণির প্রথম বিবাহ বার্ষিকী। রবিবার রাতেই রাজকে প্রথম বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে তাঁদের বিয়ের ভিডিয়ো প্রকাশ্যে আনেন অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, ‘হ্যাপি ম্যারেজ অ্যানিভার্সারি টু আস! এটা ছিল ঘরোয়া আয়োজনে আমাদের বিয়ে। আমাদের জীবনের সব থেকে সুন্দর দিন একটি। আই লাভ ইউ রাজ’। শুধু পরীমণি নয়, উল্টোদিকে রাজও শুভেচ্ছা জানিয়েছেন পরীকে।

আরও পড়ুন- Shah Rukh Khan: শাহরুখকে চেনেন না! মাঝরাতে অসমের মুখ্যমন্ত্রীকে ফোন কিং খানের..

অন্তসত্ত্বা থাকার সময়ে তাঁরা মেটারনিটি ফটোশ্যুট করেছিলেন। সেই ফটোশ্যুটের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রাজ। ছবিটি তোলা হয়েছিল চট্টগ্রামের কক্স বাজারে। সেই ছবিটি পোস্ট করে রাজ লেখেন, ‘প্রিয় স্ত্রী, অসাধারণ একটি বছর পার করলাম আমরা। কিছু স্মৃতি রোমাঞ্চকর, কিছু স্মৃতি উত্তেজনার, কিছু ভোলার মতো নয়, সারাজীবন মনে রাখার মতো। আমার স্মৃতিগুলো কেবল আমার ভেতরেই আছে, তারা কোনো জিনিস বা স্থান নয় যে, আমি তাদের কোথাও নিয়ে যাব। তোমার সঙ্গে আমার দারুণ স্মৃতি আছে এবং আমরা প্রতিদিনই বেড়ে উঠছি পরী। হ্যাপি অ্যানিভার্সারি মাই লেডি।’ সঙ্গে একটি হার্টের ও আংটির ইমোটিকন দিয়েছেন অভিনেতা।

আরও পড়ুন- Nora Fatehi Vs Jacqueline Fernandez: ‘জ্যাকুলিনকে হিংসে করে নোরা, ওর বিরুদ্ধে আমার ব্রেনওয়াশ করত’ বিস্ফোরক দাবি সুকেশের

বাংলাদেশের সবচেয়ে আলোচিত তারকা দম্পতি রাজ ও পরীমণি। গত বছরের ১০ জানুয়ারি তাঁরা জানান ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেছেন তারা। একই দিনে রাজ-পরীমণি ঘোষণা করেন, সন্তান আসছে তাঁদের ঘরে। এরপর ফের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে আনুষ্ঠানিক বিয়ে করেন তাঁরা। তাই বিবাহবার্ষিকী হিসেবে ২২ জানুয়ারিকেই বেছে নিয়েছেন রাজ-পরীমণি। এই এক বছরের মধ্যেই অবশ্য রাজের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন পরীমনি। দুজনের সাংসারিক কোন্দল চলে আসে প্রকাশ্যে। কিন্তু সেই ঘটনার পর আবার নিজেদের মধ্যে সেই ব্যক্তিগত সমস্যা মিটিয়েও নিয়েছেন দুই তারকা। আপাতত সব অভিযোগ ভুলে একে অপরের প্রেমেই রয়েছেন রাজ ও পরীমণি।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.