Pori Moni: গুরুতর অসুস্থ ছেলে, ঢাকার হাসপাতাল থেকে সোজা কলকাতায় পরীমণি...

Pori Moni: সময়টা ভালোই যাচ্ছে না পরীমণির(Pori Moni)। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে তিনি জানান অসুস্থ ছেলেকে নিয়ে তিনি ভর্তি রয়েছেন হাসপাতালে। টানা ৭ দিনে ছেলে সুস্থ না হওয়ায় বুধবার সন্ধেতে তড়িঘড়ি কলকাতায় এলেন পরী।  

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 17, 2024, 09:37 PM IST
Pori Moni: গুরুতর অসুস্থ ছেলে, ঢাকার হাসপাতাল থেকে সোজা কলকাতায় পরীমণি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই পরীমণি(Pori Moni) জানিয়েছিলেন যে খাদ্যে বিষক্রিয়ার কারণে তাঁর বাড়ির পাঁচজন অসুস্থ হয়ে পড়েছে। তারমধ্যে বিশেষ অসুস্থ তাঁর ছেলে পদ্ম, ভর্তি রয়েছে ঢাকার এক হাসপাতালে। বুধবার সন্ধেবেলা ছেলেকে নিয়ে কলকাতা এলেন পরীমণি। জানা যাচ্ছে, ছেলে পদ্মের শরীরে দুধরনের ভাইরাস পাওয়া গেছে, তারই চিকিৎসায় কলকাতায় এসেছেন অভিনেত্রী।

আরও পড়ুন- Shah Rukh khan: মুখ লুকিয়ে চুপিচুপি হাসপাতালে শাহরুখ, অসুস্থ কিংখান?

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে দেখা যায় নিজের গ্রামের বাড়িতে বোনেদের সঙ্গে চুটিয়ে মজা করছেন অভিনেত্রী। কিন্তু এরমাঝেই ছন্দপতন অভিনেত্রীর। অভিনেত্রী জানিয়েছিলেন যে বরিশাল থেকে ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছু ফল কিনে, জলে ধুয়ে খাওয়ার পরেই অসুস্থ হয়ে পড়েন তাঁরা। ঢাকায় ফিরেই ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যসহ পরিবারের পাঁচ সদস্যকে হাসপাতালে ভর্তি করাতে হয়। তবে সবার অবস্থা ভালো হলেও ছেলে রাজ্য টানা সাতদিন ধরে হাসপাতালেই ভর্তি ছিল।   

বুধবার পরিচালক চয়নিকা চৌধুরী জানান, হাসপাতালে টানা ৭ দিন থাকার পর, ছেলের চিকিৎসার জন্যে সরাসরি কলকাতার পথে রওনা দিয়েছেন পরীমণি। পরিচালক জানান, ‘পদ্ম খুব খুব অসুস্থ। তার দুটো ভাইরাস ধরা পড়েছে।পরীও পুরোপুরি সুস্থ না।কিন্ত কিছুই করার নেই। আপনারা সবাই পদ্মর জন্যে পরীর জন্যে দোয়া/প্রার্থনা করবেন।যেন আমাদের আদরের বাচ্চাটা সুস্থ হয়ে ফিরে আসে।পদ্ম খুব কষ্ট পাচ্ছিল’।

আরও পড়ুন- Rupam Islam: ‘আর গান গাইব না...এই পৃথিবী আমার মতো শিল্পীদের জন্য নয়’, ক্ষোভ রূপমের...

পাশাপাশি চয়নিকা জানান, ভিসা না থাকার কারণে তিনি আসতে পারেননি তাঁদের সঙ্গে। এই কারণেই বেশ মনখারাপ তাঁর। তবে মা-ছেলেকে এয়ারপোর্টে ছাড়তে এসেছিলেন তিনি। পরীর উদ্দেশ্যেও বার্তা দেন তাঁর 'মা' চয়নিকা চৌধুরী, ‘অনেক কান্না পাচ্ছে তোমাদের এয়ারপোর্টে বিদায় দেবার সময়। পরী,আমি জানি তুমি ফাইটার।তুমি অনেক বুদ্ধিমতি,তুমি অনেক ধৈর্যশীলা মানুষ।তুমি একাই সব পারবে।আমি শিওর।তুমি জয়ী হয়েই আসবে।তোমার ছেলে বড় হয়ে তোমার এই জীবনের গল্প মনে রাখবে আর প্রাউড ফিল করবে।মা এত্ত ভালোবাসা আর আশির্বাদ তোমার আর পদ্ম এর জন্যে।সাবধানে থেকো।তোমার শুভাকাঙ্ক্ষীরা তোমার সাথে সবসময় আছে,থাকবে’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.