Pori Moni: ‘সব ভুলে আবার এক হলেন!’ মুখ খুললেন পরীমণি ও শরিফুল রাজ...

Pori Moni-Sariful Razz Divorce: তাঁদের দাম্পত্য কলহ নিয়ে সরগরম গোটা নেটপাড়া। এর মাঝেই হাসিমুখে একসঙ্গে ফ্রেমবন্দি হলেন পরীমণি ও শরিফুল রাজ। তাহলে কী সব ভুলে আবার এক হলেন দুই তারকা! এই প্রশ্নে যখন উত্তাল নেটপাড়া। তখনই সেই বিষয়ে মুখ খুললেন পরীমণি ও রাজ।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jun 12, 2023, 05:19 PM IST
Pori Moni: ‘সব ভুলে আবার এক হলেন!’ মুখ খুললেন পরীমণি ও শরিফুল রাজ...

Pori Moni, Sariful Razz, Bangladesh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ কয়েকদিন ধরেই দাম্পত্য কলহ চলছে পরীমণি ও শরিফুল রাজের মধ্যে। ইতোমধ্যেই তাঁরা আলাদা থাকছেন ও দুই পক্ষই ডিভোর্সের পথে এগোচ্ছেন। এর মাঝেই ১০ জুন ছিল বাংলাদেশের অভিনেত্রী পরীমণি ও অভিনেতা শরিফুল রাজের ছেলে রাজ্যের জন্মের ১০ মাসের সেলিব্রেশন। সেদিনই পরীমণির বাড়িতে একসঙ্গে কেক কাটতে দেখা যায় শরিফুল রাজ ও পরীমণিকে। একই ফ্রেমে হাসিমুখে দুই তারকাকে দেখে অনুরাগীরা অনুমান করেন হয়তো তাঁদের মধ্যে ঝামেলা মিটতে চলেছে। নেটপাড়ায় ভাইরাল সেই ভিডিয়ো।

আরও পড়ুন- Shah Rukh Khan: ওয়ার্ল্ড রেকর্ড বানিয়েছে ফ্যানেরা, শুভেচ্ছা জানাতে আচমকা মন্নতের বাইরে শাহরুখ...

সোশ্যাল মিডিয়ায় তাঁদের এক হওয়ার জল্পনা শুরু হতেও পরীমণি লেখেন, ‘আপনাদের মধ্যে অনেকের মতো আমিও খুশি হয়ে যাই খবরের এসব শিরোনাম দেখে! সব ভুলে আবার এক হলেন… কিন্তু সব কি আর সবসময় এক হয়? আমরা দশ তারিখটা (যেটি আমাদের জীবনের অনেক স্পেশাল দিন।আমাদের বাচ্চার পৃথিবীতে আসার দিন এটি) সেলিব্রেট করেছি মাত্র। আগামী দিনেও করবো। যেখানে আমরা জীবনের অন্য কোন ইস্যু টানবো না। নয় তারিখ রাতে নানাভাই ঢাকায় আসেন। তারপর এই আয়োজন,সবাই মিলে। শুধু নানাভাই রয়ে গেলেন আমার কাছে। আর,রাজ চলে গেল রাজের মতো… আশা করি এটা এখানেই শেষ হবে’।

আরও পড়ুন- Tv Actress Accident: হাইওয়েতে ভয়ংকর গাড়ি দুর্ঘটনা, অল্পের জন্য প্রাণে বাঁচলেন টিভি অভিনেত্রী...

চুপ থাকেননি শরিফুল রাজও। বাংলাদেশের এক সংবাদমাধ্যমে রাজ বলেন, ‘এখানে একসঙ্গে হওয়া না–হওয়ার বিষয়টি বড় নয়। আমি আমার বাচ্চাকে দেখতে বাসায় যাব না? তার বিশেষ দিন সেলিব্রেশন করব না? আমার বাচ্চার বার্থডে সেলিব্রেশন করতে বাসায় গিয়েছিলাম আমি। কারণ, আমাদের দুজনেরই বাচ্চার সঙ্গে সময় কাটাতে ভালো লাগে। বাচ্চার এই বিশেষ দিনটির জন্য আমরা দুজনই নিজেদের মধ্যে কথা বলেছি। এরপর একসঙ্গে হয়ে সন্তানের জন্মের ১০ মাস পূর্তির কেক কেটেছি। দিনটা রাজ্যের জন্য স্পেশাল। তাই দিনটিতে সব সময়ই তাঁকে ঘিরে সর্বোচ্চ সময় দিই আমরা। ওকে নিয়ে সেলিব্রেশন করি। যেখানে যেভাবেই থাকি, বাচ্চার স্পেশাল দিনটিতে আমরা দুজন সারা জীবনই একসঙ্গে হব। আমাদের দুজনের একান্ত বিষয়গুলো সন্তানের ওপর প্রভাব ফেলতে দেব না। রাজ্যের একটা বিউটিফুল জীবন দিতে চাই আমরা।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.