Pori Moni: রাজ্যর অন্নপ্রাশন! ছেলের জন্য বিশেষ উপহার রাজ-পরীর...

Pori Moni and Sariful razz: পরী লেখেন, ‘বাজানের মুখে ভাতের আয়োজন। রাজ মিথ নিয়ে ফানটা খুব আরাম করেই করে। এসব ছেলের বাবার কান্ড। সুন্দর না? এসবে কেউ আদিখ্যেতা মনে করলে আমার কিন্তু ভালোই লাগবে।?’

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Feb 2, 2023, 07:44 PM IST
Pori Moni: রাজ্যর অন্নপ্রাশন! ছেলের জন্য বিশেষ উপহার রাজ-পরীর...

Pori Moni, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাম্প্রতিক সময়ে পরীমণি ও শরিফুল রাজের দাম্পত্য জীবনে এসেছে নানা মোড়। বছরের প্রথমদিনেই বিচ্ছেদের ঘোষণা করেছিলেন অভিনেত্রী। কিন্তু তারপর হঠাৎই ফের একসঙ্গে থাকতে শুরু করেন তাঁরা। এমনকী রাজকে বলতেও শোনা যায় যে, যদি তাঁদের কোনও সমস্যা না থাকে তাহলে কেন বাকিরা এই নিয়ে কথা বলছেন। এরপর সাম্প্রতিক সময়ে দেখা গেছে যে, একসঙ্গে বিবাহ বার্ষিকী সেলিব্রেট করতে দেখা গেছে তাঁদের। এবার সোশ্যাল মিডিয়ায় পরীমণি জানালেন যে, ছেলের অন্নপ্রাশনের অনুষ্ঠান হবে সম্প্রতি আর সেই উপলক্ষ্যেই ছেলের জন্য সোনার বাটি ও সোনার চামচ কিনে এনেছেন রাজ।

আরও পড়ুন- Pathaan Box Office Collection: ৭ দিনে ৬৩৪ কোটি, এক সপ্তাহের আয়ের নিরিখে সর্বকালের সেরা হিন্দি ছবি ‘পাঠান’!

বৃহস্পতিবার নিজের ফেসবুক পেজে কয়েকটি ছবিসহ একটি পোস্ট করেন পরীমণি। সোনার চামচ ও সোনার বাটির ছবি পোস্ট করে সেখানে ক্যাপশন হিসেবে পরী লেখেন, ‘বাজানের মুখে ভাতের আয়োজন। রাজ মিথ নিয়ে ফানটা খুব আরাম করেই করে। এসব ছেলের বাবার কান্ড। সুন্দর না? এসবে কেউ আদিখ্যেতা মনে করলে আমার কিন্তু ভালোই লাগবে।?’এই পোস্ট দেখেই বোঝা যায় যে, খুব শীঘ্রই পরী ও রাজের একমাত্র ছেলে রাজ্যর মুখে ভাত অনুষ্টিত হবে। যদিও তারিখ এখনও জানা যায়নি। গত বছর ১১ অগস্ট জন্মগ্রহণ করে রাজ্য। এই মাসেই তাঁর ছয়মাস পূর্ণ হতে চলেছে।

আরও পড়ুন- Hero Alom: ‘সুষ্ঠু ভোট হলে ২ আসনে বিপুল ভোটে জিতব’ আত্মবিশ্বাসী হিরো আলম

কিছুদিন আগেই বিবাহবার্ষিকীতে পরীর উদ্দেশ্যে রাজ লেখেন, ‘প্রিয় স্ত্রী, অসাধারণ একটি বছর পার করলাম আমরা। কিছু স্মৃতি রোমাঞ্চকর, কিছু স্মৃতি উত্তেজনার, কিছু ভোলার মতো নয়, সারাজীবন মনে রাখার মতো। আমার স্মৃতিগুলো কেবল আমার ভেতরেই আছে, তারা কোনো জিনিস বা স্থান নয় যে, আমি তাদের কোথাও নিয়ে যাব। তোমার সঙ্গে আমার দারুণ স্মৃতি আছে এবং আমরা প্রতিদিনই বেড়ে উঠছি পরী। হ্যাপি অ্যানিভার্সারি মাই লেডি।’

বাংলাদেশের সবচেয়ে আলোচিত তারকা দম্পতি রাজ ও পরীমণি। গত বছরের ১০ জানুয়ারি তাঁরা জানান ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেছেন তারা। একই দিনে রাজ-পরীমণি ঘোষণা করেন, সন্তান আসছে তাঁদের ঘরে। এরপর ফের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে আনুষ্ঠানিক বিয়ে করেন তাঁরা। তাই বিবাহবার্ষিকী হিসেবে ২২ জানুয়ারিকেই বেছে নিয়েছেন রাজ-পরীমণি। এই এক বছরের মধ্যেই অবশ্য রাজের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন পরীমনি। দুজনের সাংসারিক কোন্দল চলে আসে প্রকাশ্যে। কিন্তু সেই ঘটনার পর আবার নিজেদের মধ্যে সেই ব্যক্তিগত সমস্যা মিটিয়েও নিয়েছেন দুই তারকা। আপাতত সব অভিযোগ ভুলে একে অপরের প্রেমেই রয়েছেন রাজ ও পরীমণি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.