Pori Moni: খাদ্যে বিষক্রিয়া! অসুস্থ পরীমণির গোটা পরিবার, ছেলেকে নিয়ে হাসপাতালে নায়িকা...

Pori Moni: কয়েক দিন আগেই নিজের গ্রামের বাড়ি গিয়ে ঘুরে বেরিয়েছেন অভিনেত্রী পরীমণি। সেখানে বোনেদের নিয়ে বেশ ভালো সময় কাটিয়েছেন তিনি। বরিশাল থেকে ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছু ফল কিনেছিলেন, এরপরে সেই ফল খেয়েই অসুস্থ হয়ে পড়েন পরীমণি সহ তাঁর পরিবারের ৫ সদস্য।

Updated By: Jan 14, 2024, 09:23 PM IST
Pori Moni: খাদ্যে বিষক্রিয়া! অসুস্থ পরীমণির গোটা পরিবার, ছেলেকে নিয়ে হাসপাতালে নায়িকা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সময়টা ভালোই যাচ্ছিল পরীমণির(Pori Moni)। তাঁর ছবি ‘কাগজের বউ’ দেখে মুগ্ধ চয়নিকা চৌধুরী। অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ পরিচালক। এমনকী সোশ্যাল মিডিয়াতেও দেখা যায় নিজের গ্রামের বাড়িতে বোনেদের সঙ্গে চুটিয়ে মজা করছেন অভিনেত্রী। কিন্তু এরমাঝেই ছন্দপতন অভিনেত্রীর।

আরও পড়ুন- Shah Rukh Khan-Kajol: রিলিজের ২৯ বছর পর ‘অস্কার’ পেলেন শাহরুখ-কাজল!

কয়েক দিন আগেই নিজের গ্রামের বাড়ি গিয়ে ঘুরে বেরিয়েছেন অভিনেত্রী পরীমণি। সেখানে বোনেদের নিয়ে বেশ ভালো সময় কাটিয়েছেন তিনি। তবে ঢাকায় ফিরেই অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী। তিনি একা নন, ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যসহ পরিবারের পাঁচ সদস্য হাসপাতালে ভর্তি ছিলেন। তবে সবার অবস্থা ভালো হলেও ছেলে রাজ্য এখনও হাসপাতালে।   

রবিবার ব্যান্ডেজ হাতে ছেলের একটি ছবি পোস্ট করেছেন পরীমণি। সেখানে সতর্কবার্তা দিয়ে লিখেছেন, ‘শীতকালে সবাই খাবারদাবার বুঝে খাবেন।বিশেষ করে বাইরের খাবার। এত ব্যাকটেরিয়া, ভাইরাস, শীতের সময় এসব থেকে নিরাপদ থাকা মুশকিল। বরিশাল থেকে ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছু ফল কিনেছিলাম। বাসায় ফল খাওয়ার আগে রেগুলার যেভাবে পরিষ্কার করা হয় সেভাবে না করেই শুধু খাওয়ার পানি দিয়ে ধুয়ে খেয়েছিলাম।’    

তিনি আরো লিখেছেন, ‘বাবু (পরীর ছেলে) খুবই অল্প পরিমাণ, মানে দু-একটা কামড় দিয়েছিল। ব্যস! বাচ্চা, আমি, আমার গাড়িচালকসহ আমার বাসার মোট পাঁচজন ফুড পয়জনিং নিয়ে গত ১১ তারিখ রাত থেকে হাসপাতালে। সবাই মোটামুটি সুস্থ হলেও পুণ্য (পরীমনির ছেলে) এখনো হাসপাতালে!’

আরও পড়ুন- Rupam Islam Viral Video: সেলফি তোলার জোরাজুরি, ফ্যানকে গালিগালাজ রূপমের...

পরীমণি তাঁর নতুন ছবি ‘কাগজের বউ’ ও আগামী ছবি সম্পর্কে লিখেছেন, “নানুবাড়ি থেকে ভীষণ রকম ভালো সময় নিয়ে ফিরেছিলাম। জমে থাকা কাজগুলো একটানা শেষ করব ভাবছিলাম।গতকাল আমার ওয়েব ফিল্ম ‘কাগজের বউ’-এর সংবাদ সম্মেলন ও প্রিমিয়ার ছিল এফডিসিতে। থাকতে পারিনি। স্বাভাবিকভাবেই মন খারাপ হচ্ছিল খুব। কিন্তু সকাল থেকে ‘কাগজের বউ’-এর প্রশংসা পাচ্ছিলাম। আমার বেশ আনন্দ হচ্ছে এসবে।”

 

দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.