Poonam Pandey: মারধরের চোটে হারিয়েছিলেন ঘ্রানশক্তি, স্বামীর বিরুদ্ধে ফের বিস্ফোরক পুনম পাণ্ডে

বিয়ের এক মাসের মধ্যেই গোয়ায় (Goa) হানিমুনে গিয়েছিলেন স্যাম ও পুনম। ২০২০ সালে হানিমুনে গিয়ে প্রথমবার স্বামী স্যামের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ করেছিলেন পুনম পান্ডে। সেসময় গোয়া পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছিলেন তিনি। 

Updated By: May 5, 2022, 10:50 PM IST
Poonam Pandey: মারধরের চোটে হারিয়েছিলেন ঘ্রানশক্তি, স্বামীর বিরুদ্ধে ফের বিস্ফোরক পুনম পাণ্ডে

নিজস্ব প্রতিবেদন: ফের একবার স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন পুনম পাণ্ডে(Poonam Pandey)। আগেই পুলম জানিয়েছিলেন যে কীভাবে দিনের পর দিন গার্হস্থ্য হিংসার শিকার হতে হয়েছে তাঁকে। তিনি ও স্যাম প্রেম করে বিয়ে করেছিলেন। কিন্তু সেই বিয়ে কোনওদিনই সুখের ছিল না। এমনকি গ্রেফতারও হয়েছিলেন পুনমের স্বামী স্যাম বম্বে।

কঙ্গনা রানাওয়াতের রিয়ালিটি শো ‘লক আপ’-এর মঞ্চে দাঁড়িয়েই পুনম বলেছিলেন স্বামীর মারধরের ফলে মস্তিষ্কে গুরুতর আঘাত পান তিনি। যার জেরে ব্রেন হ্যামারেজ হয় তাঁর এমনকি ঘ্রান শক্তিও হারিয়ে ফেলেছিলেন মডেল অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাত্কারে তিনি বলেন, ‘আমি কোনও জিনিসের গন্ধ পেতাম না। ব্রেন হ্যামারেজের কারণেই এটা হয়েছিল। তবে আমি এখন মানসিকভাবে এবং শারীরিকভাবে অনেক সুস্থ। তবে তাঁর মস্তিষ্কের চোট পুরোপুরি সারেনি, কারণ আঘাত পাওয়া জায়গাতেই স্যাম ফের মারত’। কুকুরদের ভালোবাসার জন্যও স্বামীর হাতে বেধড়ক মার খেতে হত তাঁকে, দাবি পুনমের। 

বিয়ের এক মাসের মধ্যেই গোয়ায় (Goa) হানিমুনে গিয়েছিলেন স্যাম ও পুনম। ২০২০ সালে হানিমুনে গিয়ে প্রথমবার স্বামী স্যামের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ করেছিলেন পুনম পান্ডে। সেসময় গোয়া পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছিলেন তিনি। সেসময় তিনি বলেছিলেন, স্যাম তাঁকে নিগ্রহ করেছেন, তাঁকে হুমকি দিয়েছেন এমনকি তাঁকে শারীরিক নির্যাতনও করেছেন। সেসময় গ্রেফতার করা হয় তাঁকে। কিন্তু একদিন পরেই জামিন পেয়ে যান স্যাম। তখন নিজের বিবাহ বিচ্ছেদের ঘোষণাও করে দিয়েছিলেন পুনম। কিন্তু  তার কিছুদিন পরেই আবারও নিজেদের মধ্যে সমস্ত সমস্যা মিটিয়ে একসঙ্গে থাকতে শুরু করেন পুনম ও স্যাম। ২০২০ সালের ২৭ জুলাই সোশ্যাল মিডিয়ায় স্যামের সঙ্গে আংটি বদলের কথা তাঁর ফ্যানেদের জানান পুনম পান্ডে। শেয়ার করেছিলেন তাঁদের বেশ কয়েকটি ছবি। এরপর ১০ সেপ্টেম্বর পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে এক ঘরোয়া অনুষ্ঠানে সাত পাকে বাঁধা পড়েন পুনম ও স্যাম। 

আরও পড়ুন:Bold Scenes in Bollywood: 'ধক্কড়' ছবিতে বোল্ড সিনে বাজিমাত কঙ্গনার, সাহসী নায়িকার তালিকায় করিনা থেকে সামান্থা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.