বিয়ের পর মারধরের অভিযোগ, এবার স্বামী শ্যামের সঙ্গে ঘনিষ্ঠ ভিডিয়ো শেয়ার পুনমের

নিজের সোশ্যাল হ্যান্ডেলেই শেয়ার করেন পুনম পান্ডে 

Updated By: Oct 6, 2020, 02:27 PM IST
বিয়ের পর মারধরের অভিযোগ, এবার স্বামী শ্যামের সঙ্গে ঘনিষ্ঠ ভিডিয়ো শেয়ার পুনমের
শ্যাম বম্বের সঙ্গে পুনম পান্ডে

নিজস্ব প্রতিবেদন : বিয়ের পর পরই স্বামী শ্যাম বম্বের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেন পুনম পান্ডে।  এমনকী শ্যাম বম্বের হাতে নির্যাতেনর পর হাসপাতালে ভর্তি হতে হয় বলিউডের এই অ্যাডাল্ট স্টারকে।  তবে ওই ঘটনার পর ফের নতুন ভিডিয়ো শেয়ার করেন পুনম।  

যেখানে পুনম এবং শ্যাম দাবি করেন, আলোচনার মাধ্যমে সবকিছু মিটিয়ে নেওয়ার চেষ্টা করছেন তাঁরা।  ফলে একে অপরের সঙ্গেই তাঁরা থাকবেন বলে স্থির করেছেন বলেও জানান পুনম। ওই ঘটনার পর এবার ফের একটি ভিডিয়ো শেয়ার করলেন পুনম পান্ডে। 

নিজের সোশ্যাল হ্যান্ডেলেই ওই ভিডিয়ো শেয়ার করেন পুনম পান্ডে।  যেখানে শ্যাম-পুনমের ঘনিষ্ঠ মুহূর্ত দেখা যায়।  সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিয়ো প্রকাশ পেতেই, তা ভাইরাল হয়ে যায়। 

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

লকডাউনের মধ্যে নিজের দীর্ঘদিনের বন্ধু শ্যাম বম্বের সঙ্গে আংটি বদল সেরে ফেলেন পুনম পান্ডে।  এরপর নিজেদের বাড়িতেই ঘনিষ্ঠদের নিয়ে বিয়ে সেরে ফেলেন পুনম।  বিয়ের পর দুজনে গোয়ায় পাড়ি দেন। গোয়ায় গিয়েই শ্যামের বিরুদ্ধে মারধরের অভিযোগ দায়ের করেন পুনম। অভিনেত্রী থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন স্বামীর বিরুদ্ধে।  এরপরই গোয়ার পুলিস গ্রেফতার করে পুনম পান্ডের স্বামীকে। ওই ঘটনার কয়েকদিনের মধ্যেই ফের শ্যামের সঙ্গে নতুন পোস্ট শেয়ার করেন ওই অভিনেত্রী। 

.