Vicky Kaushal: ক্যাটরিনা এখন 'ঘরণী', এবার সলমনের আরও এক অভিনেত্রীর সঙ্গে জুটি বাঁধবেন ভিকি কৌশল

সলমন খানের (Salman Khan) সঙ্গে 'কাভি ঈদ, কাভি দিওয়ালি' ছবিতে দেখা যাবে এই অভিনেতাকে

Updated By: Apr 28, 2022, 09:15 PM IST
Vicky Kaushal: ক্যাটরিনা এখন 'ঘরণী', এবার সলমনের আরও এক অভিনেত্রীর সঙ্গে জুটি বাঁধবেন ভিকি কৌশল

নিজস্ব প্রতিবেদন: ভিকি কৌশলের (Vicky Kaushal) সঙ্গে জুটি বাঁধতে চলেছেন 'মহেঞ্জোদারো'-র অভিনেতা পূজা হেগড়ে (Pooja Hegde)। দুই অভিনেতার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন পরিচালক অভয় রাহা। সেই থেকেই জল্পনা এবার 'উরি' ছবির অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন পূজা। 

বলিউডে নতুন নন পূজা হেগড়ে (Pooja Hegde)। হৃতিক রোশন, অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করেছেন তিনি। এরপর দক্ষিণী সুপারস্টার রাম চরণের (Ram Charan) সঙ্গে 'আচার্য', সলমন খানের (Salman Khan) সঙ্গে 'কাভি ঈদ, কাভি দিওয়ালি', রণবীর সিংয়ের (Ranveer Singh) সঙ্গে 'সার্কাস' ছবিতে দেখা যাবে তাঁকে।  

শোনা যাচ্ছে, ভিকি কৌশলের (Vicky Kaushal) সঙ্গে একটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছেন পূজা (Pooja Hegde)। গত সপ্তাহে সেই বিজ্ঞাপনের কাজ শেষ হয়েছে। ভিকির হাতেও রয়েছে একের পর এক ছবি- 'গোবিন্দা নাম মেরা', 'দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি' এবং লক্ষণ উতাকরের একটি ছবি। যেখানে তাঁর বিপরীতে দেখা যাবে সারা আলি খানকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.