সানি লিওনকে তলব পুলিসের, প্রশ্ন কন্ডোম বিজ্ঞাপনের অশ্লীলতা নিয়ে

কন্ডোমের বিজ্ঞাপন নিয়ে বিতর্ক পিছু ছাড়ছে না ইন্দো-কানাডিয়ান পর্নস্টার তথা বলিউড নায়িকা সানি লিওনের। এক এনজিও-র আনা অশ্লীলতার ভিত্তিতে সানিকে তলব করলন লুধিয়ানা পুলিস। গত বুধবার পুলিস কমিশনার পরমরাজ সিং উমরানাঙ্গলের কাছে এই অভিযোগ দায়ের করা হয়। সানির পাশাপাশি ওই কন্ডোমের বিজ্ঞাপনের উত্‍পাদক সংস্থাকেও ডেকে পাঠানো হয়েছে। আগামী ২১ সেপ্টেম্বর সানি সহ অন্যান্যদের থানায় হাজিরা দিতে বলা হয়েছে। (ভিডিওতে দেখুন সেই বিজ্ঞাপনটি)

Updated By: Sep 13, 2015, 02:54 PM IST
সানি লিওনকে তলব পুলিসের, প্রশ্ন কন্ডোম বিজ্ঞাপনের অশ্লীলতা নিয়ে

ওয়েব ডেস্ক: কন্ডোমের বিজ্ঞাপন নিয়ে বিতর্ক পিছু ছাড়ছে না ইন্দো-কানাডিয়ান পর্নস্টার তথা বলিউড নায়িকা সানি লিওনের। এক এনজিও-র আনা অশ্লীলতার অভিযোগে সানিকে তলব করলন লুধিয়ানা পুলিস। গত বুধবার পুলিস কমিশনার পরমরাজ সিং উমরানাঙ্গলের কাছে এই অভিযোগ দায়ের করা হয়। সানির পাশাপাশি ওই কন্ডোমের বিজ্ঞাপনের উত্‍পাদক সংস্থাকেও ডেকে পাঠানো হয়েছে। আগামী ২১ সেপ্টেম্বর সানি সহ অন্যান্যদের থানায় হাজিরা দিতে বলা হয়েছে। (ভিডিওতে দেখুন সেই বিজ্ঞাপনটি)

 

রক্ষা জ্যোতি ফাউন্ডেশনের নামে ওই এনজিও-র অভিযোগ, কন্ডোমের বিজ্ঞাপনের নামে সরাসরি সমাজকে কুলষিত করা হয়েছে। সেই সঙ্গে অশ্লীলতার নয়া নজির গড়ে ভারতীয় সমাজকে দূষিত করা হচ্ছে বলেও অভিযোগ আনা হয়েছে। অভিযোগের তদন্তের ভার দেওয়া হয়েছে অ্যাসিস্ট্যান্ট কমিশনার অফ পুলিস  রিচা অগ্নিহোত্রীকে। 

.