দিদির হয়ে কেন গলা ফাটাচ্ছেন? কঙ্গনার বিরুদ্ধে দায়ের অভিযোগ

জোর বিতর্ক শুরু হয়েছে

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 24, 2020, 10:38 AM IST
 দিদির হয়ে কেন গলা ফাটাচ্ছেন? কঙ্গনার বিরুদ্ধে দায়ের অভিযোগ

নিজস্ব প্রতিবেদন : ​কঙ্গনা রানাউতের বিরুদ্ধে দায়ের করা হল অভিযোগ। নাম, যশ, প্রতিপত্তিকে কাজে লাগিয়ে ক্ষমতার অপব্যবহার করছেন কঙ্গনা রানাউত এবং তাঁর দিদি রঙ্গোলি চান্দেল। সেই কারণেই বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে দাবি করেন কাসিফ খান দেশমুখ নামে মুম্বইয়ের এক আইনজীবী।

আরও পড়ুন  : ধর্মীয় হিংসা ছড়ানোর অভিযোগে ব্যবস্থা নিক পুলিস, রঙ্গোলির বিরুদ্ধে একজোট বলিউডের একাংশ

 কঙ্গনার দিদি রঙ্গোলি একটি নির্দিষ্ট সম্প্রদায়কে নিশানা করে, তাঁদের বিরুদ্ধে ঘৃণা ছড়াচ্ছেন। এই অভিযোগে সম্প্রতি মুম্বই পুলিসের দ্বারস্থ হন সুজান খানের বোন ফারহা খান আলি। পাশাপাশি রঙ্গোলি ট্যুইটার অ্যাকাউন্ট যাতে বরখাস্ত করা হয়, সেই জাবিও জানানো হয় সংশ্লিষ্ট সংস্থার কাছে। এরপরই রঙ্গোলি চান্দেলের ট্যুইটার অ্যাকাউন্ট বরখাস্ত করে ট্য়ুইটার ইন্ডিয়া। ওই ঘটনার পরই ফুঁসে ওঠেন কঙ্গনা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

তিনি বলেন, কেউ যদি প্রমাণ করতে পারেন যে রঙ্গোলি বেআইনি কিছু বলেছেন বা দাবি করেছেন, তাহলে তিনি এবং তাঁর দিদি দুজনে প্রকাশ্যে ক্ষমা চাইবেন। চিকিতসক এবং নার্সদের যাঁরা হেনস্থা করছেন, তাঁদের শাস্তি দেওয়া হোক বলে রঙ্গোলি দাবি করেন বলে জানান কঙ্গনা। কিন্তু ফারহা খান আলি এবং রিমা কাগটি মিথ্যে অভিযোগে রঙ্গোলিকে ফাঁসাতে চাইছেন। এবং চান্দেলের ট্যুইটকে একটি নির্দিষ্ট সম্প্রদায়ের নিশানা হিসেবে তুলে ধরছেন মানুষের সামনে। যা একেবােরই ঠিক কাজ নয় বলে দাবি করেন কঙ্গনা।

এদিকে মুম্বইয়ের ওই আইনজীবী কাসিফ খান আরও দাবি করেন, নিজেদের স্বার্থ চরিতার্থ করার জন্য নাম, যশ এবং ক্ষমতাকে কাজে লাগাচ্ছেন কঙ্গনা এবং তাঁর দিদি রঙ্গোলি চান্দেল। 

.