হলিউডের ছবিতে ডিম্পল কপাডিয়া, সোশ্যাল মিডিয়ায় ফাঁস শ্যুটিংয়ের দৃশ্য

ইতিমধ্যেই নেটদুনিয়ায় ফাঁস হয়েছে ডিম্পলের লুক।

Updated By: Aug 1, 2019, 05:57 PM IST
হলিউডের ছবিতে ডিম্পল কপাডিয়া, সোশ্যাল মিডিয়ায় ফাঁস শ্যুটিংয়ের দৃশ্য

নিজস্ব প্রতিবেদন: এবার হলিউডে পাড়ি দিলেন অভিনেত্রী ডিম্পল কপাডিয়া। জনপ্রিয় হলিউড পরিচালক ক্রিস্টোফার নোলানের আগামী ছবি 'টেনেট'-এ দেখা যাবে ডিম্পলকে। ইতিমধ্যেই নেটদুনিয়ায় ফাঁস হয়েছে ডিম্পলের লুক।

চলতি বছরের মে মাসেই খবর মিলেছিল ক্রিস্টেফার নোলানের ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউডের এই বর্ষীয়ান অভিনেত্রী। এবার নেটদুনিয়ায় মাধ্যমে ফাঁস হয়েছে টেনেট ছবিতে ডিম্পল-এর লুক। ছবির শ্যুটিং সেট থেকে ফাঁস হওয়া ছবিতে ডিম্পলকে দেখা গেছে সাদা পোশাকে, তাঁর গায়ে একটি প্রিন্টেড শাল জড়ানো রয়েছে। বদলে গিয়েছে তাঁর চুলের রং। তাঁর চুলে সোনালি ও ধূসরের মিশ্রণে নতুন ছোঁয়া দেওয়া হয়েছে। পাশে দেখা যাচ্ছে পরিচালক নোলানকে। খুব সম্ভবত ডিম্পলকে ছবির চিত্রনাট্য বোঝাচ্ছিলেন পরিচালক।

আরও পড়ুন-মরিশাস থেকে মধুচন্দ্রিমার ছবি পোস্ট করলেন নুসরত ও নিখিল

এই মুহূর্তে এস্টোনিয়াতে চলছে ছবির শ্যুটিং। ইংল্যান্ড, আমেরিকা, ইতালি ছাড়াও ভারতেও এই ছবির শ্যুটিং হবে বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, সেপ্টেম্বরে মুম্বইয়ের তাজ হোটেলের সংলগ্ন এলাকায়, গেটওয়ে অফ ইন্ডিয়া ও কোলাবা মার্কেটেও শ্য়ুট হওয়ার কথা। ডিম্পল ছাড়াও ছবিতে রয়েছেন রবার্ট প্যাটিনসন, জন ডেভিড ওয়াশিংটন, মাইকেল কেন সহ বেশ কিছু জনপ্রিয় তারকা। যদিও ছবির কাহিনি সম্পর্কে এখনও মুখ খোলেননি নির্মাতারা। তবে খুব সম্ভবত গুপ্তচর সংক্রান্ত অ্যাকশন থ্রিলার হতে চলেছে এই ছবি। 

ডিম্পলের শেষ আন্তর্জাতিক ছবি 'লীলা'। ২০০২ সালে মুক্তি পেয়েছিল সেই ছবি। 'টেনেট'-ের পাশাপাশি বলিউডের 'ব্রহ্মাস্ত্র' ছবিতেও অভিনয় করছেন ডিম্পল। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন অয়ন মুখোপাধ্যায়। মূল চরিত্রে রয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাটের জুটি।   

আরও পড়ুন-বলিউড ছেড়ে ভারত-চিন সীমান্তের সেনা ছাউনিতেই থাকছেন ভিকি!

.