বিয়ে করছেন পায়েল-সংগ্রাম

রোসেল রাও-কিথ সিকুয়েরা, রাজ-শুভশ্রীর পর এবার জুটি বাঁধতে চলেছেন আরও এক সেলেব জুটি। বেশ কিছুদিন ধরে ‘ডেটিং’-এর পর এবার বন্ধু সংগ্রাম সিং-কে বিয়ে করতে চলেছেন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ পায়েল রোহতগি।

Updated By: Mar 8, 2018, 12:05 PM IST
বিয়ে করছেন পায়েল-সংগ্রাম

নিজস্ব প্রতিবেদন : রোসেল রাও-কিথ সিকুয়েরা, রাজ-শুভশ্রীর পর এবার জুটি বাঁধতে চলেছেন আরও এক সেলেব জুটি। বেশ কিছুদিন ধরে ‘ডেটিং’-এর পর এবার বন্ধু সংগ্রাম সিং-কে বিয়ে করতে চলেছেন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ পায়েল রোহতগি।

আরও পড়ুন : ক্যামেরার সামনেই কাঁদছেন রাই, ভাইরাল ভিডিও

২০১৪ সালে সংগ্রাম সিং-এর সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন পায়েল। এরপর প্রায় ৪ বছর পর এবার ছাদনাতলায় যাওয়ার সিদ্ধান্ত নিচ্ছেন পায়েল-সংগ্রাম। একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে ভারতের এই কুস্তিগীর জানিয়েছেন, আংটি বদলের এক বছরের মধ্যেই নাকি তাঁরা বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু, দু’জনেই কাজে ব্যস্ত হয়ে পড়েন। ফলে পিছতে শুরু করে বিয়ের তারিখ। তাই আর দেরি নয়। চলতি বছরই বিয়ে করে পায়েলের সঙ্গে নতুন সংসার শুরু করতে চান বলেও জানিয়েছেন সংগ্রাম।

আরও পড়ুন : সানির মা হওয়া নিয়ে বিস্ফোরক রাখি

সংগ্রাম আরও জানিয়েছেন, বিয়েতে আরও কিছুদিন দেরি হলে, পায়েলের পরিবারের কোনও সমস্যা নেই। কিন্তু, তাঁর মা প্রতি সেকেন্ডে ফোন করে বিয়ের খোঁজ নেন। কবে বিয়ে করবেন সংগ্রাম, তা নিয়ে মা ব্যস্ত হয়ে উঠেছেন বলেও জানিয়েছেন তিনি। প্রসঙ্গত ২০১১ সালে একটি রিয়েলিটি শো-এর সময় পায়েলের সঙ্গে পরিচয় হয় সংগ্রাম সিং-এর। সেই থেকে দু’জন ‘লিভ ইন’ সম্পর্কে জড়িয়ে পড়েন। বেশ কয়েক বছর একসঙ্গে থাকার পরই এবার বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন সংগ্রাম সিং।

.