Kolkata Chalantika: অকাল বিসর্জন! সিঁদুর খেলায় মেতেছেন সৌরভ-দিতিপ্রিয়া-কিরণ-পাভেল

হঠাৎ ছবির প্রচারে অকাল বিসর্জন কেন? জি ২৪ ঘণ্টা ডিজিটালকে পরিচালক পাভেল বলেন যে,’পুজোর থেকে বেশি বিসর্জনেই আনন্দ করে কলকাতার মানুষ। তাই ছবির প্রচারে কলকাতার সেই আনন্দকেই তুলে ধরা হয়েছে। স্টুডিয়োতে কয়েকটা কথা বলে ছবির প্রচার হয় না। মানুষের মাঝেই ছবির প্রচার করব'। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 27, 2022, 02:54 PM IST
Kolkata Chalantika: অকাল বিসর্জন! সিঁদুর খেলায় মেতেছেন সৌরভ-দিতিপ্রিয়া-কিরণ-পাভেল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অকাল বোধনের কথা তো সকলেরই জানা, এবার কলকাতার বুকে অকাল বিসর্জন। সেই অকাল বিসর্জনে সিঁদুর খেলা ও ধুনুচি নাচে মেতেছেন পরিচালক পাভেল। তবে তিনি একা নন, তাঁর সঙ্গে অকাল বিসর্জনে সামিল দিতিপ্রিয়া রায়, সৌরভ দাস, কিরণ দত্ত ও  শতাব্দী চক্রবর্তী। আসলে এই সবটাই একটি ছবির প্রচারের অংশ। পাভেলের আগামী ছবি কলকাতা চলন্তিকা। সেই ছবিতেই মুখ্য চরিত্রে দেখা যাবে সৌরভ, দিতিপ্রিয়া, কিরণ ও শতাব্দীকে। ধুনুচি নাচে, ঢাকের তালে, সিঁদুরে রাঙা পুরো টিম। এদিনিই ঘোষনা করা হল ছবির ট্রেলার মুক্তির তারিখ। আগামী ৩০ শে জুলাই মুক্তি পাবে ছবির ট্রেলার।

এই চার অভিনেতা ছাড়াও ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন ইশা সাহা, রজতাভ দত্ত,  অপরজিতা আঢ্য, অনির্বান চক্রবর্তী, খরাজ মুখার্জী। পরিচালক পাভেল বলেন ‘এই গল্পটা শহর কলকাতার তিন দিনের জীবন। প্রথম দিন সে নিজের ছন্দে ছুটে চলে  বিভিন্ন অলি গলি পথে, দ্বিতীয় দিনে তার পথে ভেঙে পড়ে একটা ফ্লাই ওভার। সব ওলট পালট হয়ে যায়। তৃতীয় দিনে সে আবার ধীরে ধীরে পুরনো ছন্দে ফিরতে শুরু করে।

আরও পড়ুন: Tiger-Disha Break Up: দীর্ঘ ৬ বছরের সম্পর্কে ইতি টাইগার-দিশার!

আরও পড়ুন: Mamata Banerjee: ‘মুখ্যমন্ত্রীর জুতো চোর’, নামে সায় নেই ইম্পার, মমতার দ্বারস্থ পরিচালক

হঠাৎ ছবির প্রচারে অকাল বিসর্জন কেন? জি ২৪ ঘণ্টা ডিজিটালকে পরিচালক পাভেল বলেন যে,’পুজোর থেকে বেশি বিসর্জনেই আনন্দ করে কলকাতার মানুষ। তাই ছবির প্রচারে কলকাতার সেই আনন্দকেই তুলে ধরা হয়েছে। স্টুডিয়োতে কয়েকটা কথা বলে ছবির প্রচার হয় না। মানুষের মাঝেই ছবির প্রচার করব। আগে রথের দিনও আমরা সামিল হয়েছিল আনন্দ অনুষ্ঠানে। এটাও সেরকমই একটা প্রচেষ্টা।’

আরও পড়ুন: Jacqueline Fernandez: হঠাৎ কালীঘাটে জ্যাকলিন ফার্নান্ডেজ, জল্পনা...

আরও পড়ুন: Vijay Deverakonda: কফির কাপে বিচিত্র যৌনতার ঢেউ তুলে শিরোনামে বিজয়

ছবি টিজারে দেখা যায় যে, একটা ব্রিজ ভেঙে পড়ে যাওয়ায় সমাজের বিভিন্ন স্তরের মানুষেক জীবনে কী প্রভাব পড়ে। ব্রিজ ভাঙার আগে তাদের জীবনযাত্রা কেমন ছিল, সেই দিনটিতে তারা কে কোথায় ছিল এবং ব্রিজ ভেঙে যাওয়ার পরবর্তী সময় তাদের অবস্থা কী। টিজারে  দেখা গেল অপরাজিতা আঢ্যকে ট্রাফিক পুলিশের ভূমিকায় এবং সিনেমার পরিচালক পাভেলকেও দেখা যায় একটি চরিত্রে। প্রথমবার বড়পর্দায় অভিনয় করছেন বং গাই খ্যাত ইউটিউবার কিরণ দত্ত। এই ছবি দিয়েই ডেবিউ করতে চলেছেন তিনি। এই ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন দিতিপ্রিয়া।  সৌরভ এবং ইশাকে এই প্রথমবার একদম অন্যরূপে দেখতে চলেছে দর্শকরা, এক নিম্নবিত্ত দম্পতির ভূমিকায় অভিনয় করেছেন তাঁরা। কলকাতার বুকে কলকাতাকে নিয়ে, কলকাতার মানুষদের নিয়ে তৈরি করা হয়েছে ‘কলকাতা চলন্তিকা’। আগামী ২৫ অগাস্ট মুক্তি পেতে চলেছে এই ছবি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.