Parineeti Chopra-Raghav Chadha Engagement: অবশেষে হল বাগদান! রাঘব-পরিণীতির আংটির দাম জানলে চমকে যাবেন!

Parineeti Chopra Raghav Chadha Engagement: বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা ১৩ মে দিল্লিতে বাগদান করেন। রাঘবকে লাখ টাকার আংটি পরিয়ে দিয়েছেন অভিনেত্রী পরিণীতি।

Updated By: May 14, 2023, 11:01 AM IST
Parineeti Chopra-Raghav Chadha Engagement: অবশেষে হল বাগদান! রাঘব-পরিণীতির আংটির দাম জানলে চমকে যাবেন!
ছবি: ট্যুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আপ নেতা রাঘব চাড্ডার বাগদানের খবর প্রায় এক মাস ধরে শিরোনামে রয়েছে। অবশেষে ১৩ দিল্লিতে সন্ধ্যায় দুজনেই বাগদান করেন। পরিণীতি চোপড়া একটি হালকা পীচ ডিজাইনার স্যুট পরেছিলেন এবং রাঘব চাড্ডা একটি আইভরি আচকান স্যুট পরেছিলেন। বাগদানের পরে তাদের দুজনের রোমান্টিক ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। বাগদানের পরে, দম্পতি তাদের আংটি ফ্লন্ট করে সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছেন। জানা গিয়েছে, রাঘবকে লাখ টাকার আংটি পরিয়েছেন পরিণীতি।

রাঘব চাড্ডাকে লাখ টাকার আংটি পরিয়ে দিলেন পরিণীতি!

পরিণীতি চোপড়া তার অফিসিয়াল ইনস্টাগ্রামে বাগদানের আংটি ফ্লন্ট করে একটি ছবি পোস্ট করেছেন। ফটোগুলিতে দেখা গিয়েছে যে পরিণীতির আংটিটি একটি সলিটায়ার হীরা। অন্যদিকে রাঘব চাড্ডার আংটিটি একটি ব্যান্ড আকারের এবং অল্প দূরত্বে বেশ কয়েকটি হিরে রয়েছে। জানা গিয়েছে, রাঘব চাড্ডার আংটির দাম ১ লাখ ৫ হাজার টাকা। রাঘব চাড্ডার আংটির নকশা এবং দাম দুটিই ভক্তদের উত্তেজিত করছে।

আরও পড়ুন: Salman Khan at East Bengal Club: প্রাণনাশের হুমকিকে ড্রেসিংরুমে রেখে, মাঠে মশাল জ্বাললেন ভাইজান! বোঝালেন 'টাইগার অভি জিন্দা হ্যায়'..

বিলাসবহুল ফ্ল্যাটের দামের সমান পরিণীতি চোপড়ার আংটি!

রিপোর্ট অনুযায়ী, পরিণীতি চোপড়ার এনগেজমেন্ট আংটির দাম ৮০ থেকে ৯০ লক্ষ টাকা। যা অনেকদিন ধরেই ফ্লন্ট করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। পরিণীতি চোপড়া যখন তার বাগদত্তা রাঘব চাড্ডার সঙ্গে গতরাতে বাগদানের পর মিডিয়ার সামনে আসেন, তখন তার মুখের হাসিই বলে দেয় যে তিনি তার সম্পর্ক নিয়ে কতটা খুশি।

রাঘব চাড্ডা এবং পরিণীতি চোপড়া একে অপরকে দীর্ঘদিন ধরে চেনেন। দুজনেই লন্ডন স্কুল অফ ইকোনমিক্সে একসঙ্গে পড়াশুনা করেছেন।

আরও পড়ুন: Mamata Banerjee And Salman Khan: 'দিদি' মমতার বাড়িতে 'ভাইজান' সলমান, দেখুন ভাইরাল ভিডিয়ো

অনুষ্ঠানের জন্য দেশে এলেন ‘দেশি গার্ল

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ফিরলেন ভারতে। 'দেশি গার্ল'-এর এবার দেশে আসার কারণটা ভীষণই স্পেশ্যাল। আফটার অল নিজের বোন পরিণীতি চোপড়ার (Parineeti Chopra) আংটিবদল বলে কথা। দিল্লি বিমানবন্দরে প্রিয়াঙ্কার ছবি ভাইরাল হয়। যদিও প্রিয়াঙ্কার সঙ্গে দেখা যায়নি তাঁর স্বামী নিক জোনাস (Nick Jonas) ও কন্যা মালতী (Malti) মেরি চোপড়াকে। মার্কিন মুলুক থেকে প্রিয়াঙ্কা ভারতে পা রেখেছেন ক্যাজুয়াল আউটফিটে। সাদামাটা সাজেও প্রিয়াঙ্কাকে দারুণ দেখাচ্ছে। দিল্লির কপুরথলা হাউসে পরিণীতি-রাঘবের বাগদানের আসর বসে।

দিল্লিতে আংটি বদল হলেও আলোয় সাজানো হয় মুম্বইয়ে পরিণীতি চোপড়ার বাড়ি। এনগেজমেন্ট অনুষ্ঠানের থিম রাখা হয় বলিউড। আমন্ত্রিতদের জানিয়ে দেওয়া হয় যে, তাঁরা যেন প্যাস্টেল রঙের পোশাকেই হাজির হন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.