Parineeti Chopra Wedding: প্রিয়াঙ্কার পথেই পরিণীতি! কোথায়, কবে বসবে বিয়ের আসর?

Parineeti Chopra-Raghav Chadha: কিছুদিন আগেই দিল্লিতে আংটি বদল করেন পরিণীতি চোপড়া ও আপ নেতা রাঘব চাড্ডা। কপুরথালা হাউজে সেদিন ছিল তারকার হাট। পরিণীতির দিদি প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে হাজির ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও। এবার খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা।

Updated By: May 28, 2023, 09:20 PM IST
Parineeti Chopra Wedding: প্রিয়াঙ্কার পথেই পরিণীতি! কোথায়, কবে বসবে বিয়ের আসর?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া(Parineeti Chopra) এবং আপ নেতা রাঘব চাড্ডার(Raghav Chadha) বাগদানের খবরেই সরগরম নেটপাড়া, তার মাঝেই এল বিয়ের খবর। গত ১৩ মে দিল্লিতে বাগদান সারেন অভিনেত্রী। পরিণীতি চোপড়া একটি হালকা পীচ ডিজাইনার স্যুট পরেছিলেন এবং রাঘব চাড্ডা একটি আইভরি আচকান স্যুট পরেছিলেন। বাগদানের পরে তাদের দুজনের রোমান্টিক ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। বাগদানের পরে, এবার বিয়ের পরিকল্পনা শুরু পরিণীতি-রাঘবের।

কিছুদিন আগেই পরিণীতি দিদি প্রিয়াঙ্কাকে সোশ্যাল মিডিয়াতেই জানিয়েছিলেন যে খুব শীঘ্রই ব্রাইডস মেডের কাজ করতে হবে তাঁকে। এবার শোনা যাচ্ছে, তাঁর মিমি দিদির মতো পরিণীতিও বিয়ে করবেন রাজস্থানের কোনও এক রাজপ্রাসাদে। শোনা যাচ্ছে এই বছর সেপ্টেম্বর থেকে নভেম্বরের মধ্যেই সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। কিন্তু কোন রাজমহলে বিয়ে করবেন পরিণীতি, তার খোঁজেই শনিবার রাজস্থানের উদয়পুরে যান অভিনেত্রী। উদয়পুরের কিষানগড়ে গিয়েছেন তিনি। যদিও উদয়পুরে তিনি একাই গেছেন তবে শোনা যাচ্ছে খুব শীঘ্রই তাঁর সঙ্গে যোগদান করবেন রাঘব।

আরও পড়ুন- IIFA 2023: ভিকির ‘শীলা কি জওয়ানি’ থেকে হৃতিকের ‘এক পল কা জিনা’, আইফার ভাইরাল ভিডিয়ো...

উদয়পুরের পর জয়পুরও যাওয়ার কথা পরিণীতির। শনিবার উদয়পুরে পৌঁছেই তিনি এয়ারপোর্ট থেকে সোজা যান উদয়বিলাসে। সেখানেই দেখা করেন তাঁর কিছু আত্মীয় স্বজনের সঙ্গে। তাঁদের সঙ্গেই লাঞ্চ সারেন পরিণীতি। সেখান থেকেই লীলা প্যালেসে যান অভিনেত্রী। পিচোলা লেকে বোটে চেপে বেশ কিছুক্ষণ পরিদর্শনও করেন তিনি। কোনও প্যালেসে বিয়ে করবেন সেই সিদ্ধান্ত নেওয়ার আগে উদয়পুর ট্যুরিজম ডিপার্টমেন্টের ডেপুটি ডিরেক্টরের সঙ্গেও কথা বলেন পরিণীতি চোপড়া।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @parineetichopra

তিনি বলেন, ‘উদয়পুরের আবহাওয়া নিয়ে খোঁজখবর নিচ্ছিলেন, বর্ষা কবে শুরু হয়, শীত কবে শুরু হয়। তিনি সেপ্টেম্বরের কথা ভাবছিলেন। আমি বললাম, আমাদের বর্ষা দেরিতে আসছে, তাই সেপ্টেম্বরের শেষ সপ্তাহ পর্যন্ত বৃষ্টি হবে। সেই সময় তিনি তাঁর পিএ-র দিকে তাকিয়ে তথ্যটি নোট করে নেন। আমি তাদের নভেম্বর সম্পর্কে পরামর্শ দিয়েছিলাম, এবং তার পিএ আবহাওয়া খুব ঠান্ডা হওয়ায় দ্বিধাগ্রস্ত ছিল। আমি তাকে স্পষ্ট করে জিজ্ঞেস করেছিলাম যে তার বিয়ের কোনও পরিকল্পনা আছে কিনা, এবং তিনি উল্লেখ করেছিলেন যে তিনি এখনই পরিকল্পনাহীন, এবং একটি পরিকল্পনা তৈরি করার প্রক্রিয়া চলছে’।

আরও পড়ুন- Abar Bibaho Obhijaan: ‘আবার বিবাহ অভিযান’-এর প্রিমিয়ারেই জন্মদিন উদযাপন, দর্শকের মাঝেই কেক কাটলেন জিৎ...

রাজস্থানেই সাত পাকে বাঁধা পড়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। দিদির দেখানো পথেই হাঁটার পরিকল্পনা পরিণীতির। সূত্রের খবর, তাঁদের বিয়ে হবে পাঞ্জাবী নিয়ম মেনে। পরিবারের সব সদস্য এবং বন্ধুবান্ধবরা উদযাপন করতে আসবেন। আর উৎসবের ফাঁকে অতিথিরা কীভাবে সময় কাটাবেন, সেদিকে বিশেষ নজর দিচ্ছেন পরিণীতি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @parineetichopra

তিনি বলেন, ওই জায়গার হেরিটেজ ভ্যালুর উপর গুরুত্ব দিয়ে, অতিথিদের ঘুরে বেড়ানোর জন্য এই জায়গার আশেপাশের পর্যটন সম্পর্কে জানতে আগ্রহী ছিলেন তিনি। সাক্সেনার মতে, তিনি গোলাপের পাপড়ি এবং সংগীতের সঙ্গে অতিথিদের ঐতিহ্যগত অভ্যর্থনা চাইছেন।  বিয়ের অনুষ্ঠানে অতিথিদের কেমন করে বরণ করা হবে, তা নিয়ে হোটেল তাঁকে একটা ডেমোও দেওয়া হয়। সে পুরো আইডিয়াটাকে খুব পছন্দ করেন। চিরাচরিত ও ভারতীয় ঐতিহ্যবাহী অভ্যর্থনা তাঁকে সত্যিই আবেগপ্রবণ করে তোলে এবং তাঁর হৃদয় স্পর্শ করে। এই সফরে খাবার নিয়েও কথাবার্তা হয় তাঁদের মধ্যে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.