টেলিভিশন দেখে নাচ শিখেই Super Dancer-এর সেরা তেরোয় জলপাইগুড়ির Pari Tamang

পরীর সাফল্যে খুশি তাঁর আত্মীয়-প্রতিবেশীরা। 

Updated By: Sep 1, 2021, 04:41 PM IST
টেলিভিশন দেখে নাচ শিখেই Super Dancer-এর সেরা তেরোয় জলপাইগুড়ির Pari Tamang

নিজস্ব প্রতিবেদন: না কোনও বড় নাচের স্কুল না কোনও স্বনামধন্য গুরু, করোনাকালে বাড়িতে বসে টেলিভিশন দেখেই নাচ শিখেছে সুপার ডান্সার চাপ্টার ফোরের অন্যতম সেরা প্রতিযোগী পরী তামাং। প্রথমদিন থেকেই রিয়ালিটি শোয়ের মঞ্চ মাত করে রেখেছে কোচবিহারের ছোট্ট মেয়ে পরী। সুপার ডান্সার চাপ্টার ফোরের মঞ্চে পরীর পারফরমেন্সে মুগ্ধ শোয়ের তিন বিচারক অনুরাগ বসু, গীতা কাপুর ও শিল্পা শেঠি। তার এই সাফল্যে খুশি দক্ষিণ ওদলাবাড়ি এলাকায় তাঁর আত্মীয়- প্রতিবেশীরা। 

আরও পড়ুন: 'Nusrat-কে নিজের আইডল বানিয়েছো?' গর্ভনিরোধক ওষুধের প্রচার, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড Swastika

গত বছর লকডাউনে গৃহবন্দী হয়ে পড়েছিল আট থেকে আশি সকলেই। এই সময়ই বাড়িতে বসে টেলিভিশন দেখে  নিজে নিজেই নাচ শিখতে শুরু করে পাঁচ বছরের পরী। এরপরই এবছর সুপার ডান্সার চাপ্টার ফোরের অডিশনে অংশগ্রহণ করে সে। সেখানেই প্রায় ৫০০০ ছেলে মেয়ের মধ্যে সেরা তেরোতে জায়গা করে নেয় পরী। রিয়ালিটির শোয়ের মঞ্চে পরীর সঙ্গে সবসময়ই উপস্থিত থাকতে দেখা গেছে তাঁর মা পম্পা তামাংকে। তবে এখন পরীর সঙ্গে মুম্বইতে রয়েছেন তাঁর বাবা। চাকরিসূত্রে তাঁর বাবা থাকেন গুয়াহাটিতে। সেখান থেকেই অডিশন দিয়েছিল পরী।  

প্রথম থেকেই সুপার ডান্সার চাপ্টার ফোরের মঞ্চে বিচারকদের এবং উপস্থিত অতিথিদের প্রশংসা কুড়িয়েছে পরী। গত দু সপ্তাহ ধরে ভোটিং শুরু হয়েছে এই রিয়ালিটি শোয়ে। তাই সবার কাছে তাঁর মেয়েকে ভোট দেওয়ার অনুরোধ জানিয়েছেন পরীর মা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.