Paran Banerjee : এ এক অন্য 'ভূতের রাজা'র গল্প, এই শীতে আসছে ‘সৎভূত অদ্ভুত’

দুই অসৎ টিকিট ব্ল্যাকারকে সৎ মানুষে রূপান্তরিত করতে হাজির হবেন ‘ভূতের রাজা’! এই ছবির প্রেক্ষাপটে রয়েছেন দুই বন্ধু দিয়ে বিল্টু ও রানা। যাঁরা পেশায় চোর এবং টিকিট ব্ল্যাকার। এসব করতে গিয়ে একদিন তাঁরা ধরা পড়ে যায় এবং বেধড়ক মার খায়। অবশেষে, মার খেয়ে ঘন জঙ্গলে পৌঁছে যান তাঁরা। তার পরেই তাঁদের মাথায় আসে এক অদ্ভূত বুদ্ধি এবং এখান থেকেই ছবির গল্পে এক নতুন পর্ব শুরু হয়। দুটি অসৎ ছেলের সৎ পথে  সমাজের সঙ্গে লড়াই। ছবিতে ভূতের রাজা হয়ে হাজির হবেন পরাণ বন্দ্যোপাধ্যায়

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 22, 2022, 07:36 PM IST
Paran Banerjee : এ এক অন্য 'ভূতের রাজা'র গল্প, এই শীতে আসছে ‘সৎভূত অদ্ভুত’

Paran Banerjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  'জঙ্গলে ভূতের রাজা থাকে, তবে তাঁর মন খুব ভালো। গান শুনলে চলে আসে আর বর দেয়।' নিজেদের মধ্যে এমনই আলোচনা করছিল বিল্টু আর রানা। এসব কথার মাঝেই সামনে এসে হাজির হলেন ভূতের রাজা। ওমনি 'বর চাই' বলে তাঁর পায়ে গিয়ে পড়়লেন বিল্টু ও রানা। তারপর? ভূতের রাজা তাঁদের বলেন, 'একবার তোরা যদি সৎপথে কাজ করতে পারিস তাহলেই পাবি বর।' আর এরপরই শুরু হয় বিল্টু ও রানার আসল লড়াই। 

এমনই একটি গল্প নিয়ে সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘সৎভূত অদ্ভুত’-এর ট্রেলার। যেখানে ভূতের রাজা হয়ে দেখা দিলেন পরাণ বন্দ্যোপাধ্যায়। সত্যজিৎ রায়ের ভূতের রাজা-র চরিত্রের সঙ্গে পরিচিত নয় এমন মানুষ কমই রয়েছেন। তবে এই ছবিতে একটু অন্যভাবেই দেখা যাবে ভূতের রাজাকে। এখানে দুই অসৎ টিকিট ব্ল্যাকারকে সৎ মানুষে রূপান্তরিত করতে হাজির হবেন ‘ভূতের রাজা’! এই ছবির প্রেক্ষাপটে রয়েছেন দুই বন্ধু দিয়ে বিল্টু ও রানা। যাঁরা পেশায় চোর এবং টিকিট ব্ল্যাকার। এসব করতে গিয়ে একদিন তাঁরা ধরা পড়ে যায় এবং বেধড়ক মার খায়। অবশেষে, মার খেয়ে ঘন জঙ্গলে পৌঁছে যান তাঁরা। তার পরেই তাঁদের মাথায় আসে এক অদ্ভূত বুদ্ধি এবং এখান থেকেই ছবির গল্পে এক নতুন পর্ব শুরু হয়। দুটি অসৎ ছেলের সৎ পথে  সমাজের সঙ্গে লড়াই। ট্রেলারে চোখ রাখলেই বোঝা যায় ছবির গল্পটি দ্ব্যর্থবোধক। 

আরও পড়ুন-'ভেড়িয়া'র একটা দৃশ্যের জন্য ৩২টা টেক, কলকাতায় এসে স্বীকারোক্তি বরুণের

শর্ত পূরণের তাগিদে সমাজের বড় বড় মহারথীদের সঙ্গে পাল্লা দিয়ে কিভাবে বিল্টু ও রানা কি তাঁদের জীবনের ছন্দ বদলাতে পারবে! তাঁদের সঙ্গে কী ঘটবে, কীভাবে ঘটবে। তা জানতে হলে ছবি মুক্তি পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন খরাজ মুখোপাধ্য়ায়, পার্থ সারথি, প্রসূন গাইন, রাজু মজুমদার, পূজা সরকার, ইভলিনা চক্রবর্তী সহ আরও অনেকে। সব মিলিয়ে এক সামাজিক কিন্তু রোমাঞ্চকর নতুন ছন্দের গল্প বলতে আসছে 'সৎ ভূত অদ্ভূত'। এই শীতে (ডিসেম্বর) প্রযোজক অরিন্দম চৌধুরীর প্রযোজনায় মুক্তি পেতে চলেছে এই ছবি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.