Jotugriho Trailer : পাহাড় ঘেরা নিশাদগঞ্জে পরতে পরতে রহস্য, জতুগৃহে ফেঁসে বনি, পরমব্রত!

শহর থেকে দূরে পাহাড়ের কোলে ছোট্ট একটা গ্রাম, নাম নিশাদগঞ্জ। অপরিচিত সেই গ্রামেই পৌঁছেছিলেন বনি সেনগুপ্ত। তবে তাঁর জানা ছিল না, সেটা কোনও নতুন রাস্তা নয়, আসলে একটা গোলকধাঁধা। সেই নিশাদগঞ্জের একটি পুরনো কটেজ ঘিরেই যত রহস্য। বহুদিন আগে একজন সেই কটেজেই পুড়ে মারা যান। সেটা জানার পরও কৌতুহল বশত সেই কটেজে গিয়ে হাজির হন বনি। আর তারপরই সেখানে ঘটতে থাকে অদ্ভুত সব ঘটনা। এমনই রহস্যে ভরা ভৌতিক গল্প নিয়েই আসতে চলেছে পরিচালক সপ্তাশ্ব বসুর নতুন ছবি জতুগৃহ। মঙ্গলবার সামনে এসেছে তারই ট্রেলার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 21, 2022, 03:46 PM IST
Jotugriho Trailer : পাহাড় ঘেরা নিশাদগঞ্জে পরতে পরতে রহস্য, জতুগৃহে ফেঁসে বনি, পরমব্রত!

Jotugriho Trailer, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শহর থেকে দূরে পাহাড়ের কোলে ছোট্ট একটা গ্রাম, নাম নিশাদগঞ্জ। অপরিচিত সেই গ্রামেই পৌঁছেছিলেন বনি সেনগুপ্ত। তবে তাঁর জানা ছিল না, সেটা কোনও নতুন রাস্তা নয়, আসলে একটা গোলকধাঁধা। সেই নিশাদগঞ্জের একটি পুরনো কটেজ ঘিরেই যত রহস্য। বহুদিন আগে একজন সেই কটেজেই পুড়ে মারা যান। সেটা জানার পরও কৌতুহল বশত সেই কটেজে গিয়ে হাজির হন বনি। আর তারপরই সেখানে ঘটতে থাকে অদ্ভুত সব ঘটনা। এমনই রহস্যে ভরা ভৌতিক গল্প নিয়েই আসতে চলেছে পরিচালক সপ্তাশ্ব বসুর নতুন ছবি জতুগৃহ। মঙ্গলবার সামনে এসেছে তারই ট্রেলার।

২ মিনিট ৬ সেকেন্ডের ট্রেলারে লুকিয়ে পরতে পরতে রহস্য। কালিম্পং-এর এক ধোঁয়াশা পাহাড়ি পরিবেশে এক গা ছমছম দৃশ্য উঠে এসেছে ট্রেলারের প্রতিটি ফ্রেমে। ট্রেলার জুড়ে রয়েছে এক ভূতুড়ে আবহ।  ট্রেলারে নিশাদগঞ্জের একটি চার্চে খ্রিস্টান পাদরির ভূমিকায় দেখা গেল পরমব্রত চট্টোপাধ্যায়কে। নিশাদগঞ্জে গিয়েই তাঁর সঙ্গে আলাপ হয় বনির। পরমব্রতকে বলতে শোনা যায়, 'চোখে যা দেখা যা, তার বাইরেও একটা জগত আছে। যেটা আমাদের চিন্তারও বাইরে।'  আবার পরমব্রতই বনিকে বলেন, 'আমাদের ঈশ্বর বিশ্বাস জীবনগুলোকে নিজেদের মতো করে বুঝে নিতে সাহায্য করে। আর বিজ্ঞান আমাদের কসমিক হিস্ট্রিটাকে বোঝার প্রযুক্তিকে হাতে ধরিয়ে দেয়। তোমার এখানে আসাটাও হয়ত সেই গ্রেট ডিজাইনের কারণে।' এরপরই ট্রেলারে বনি এবং পরমব্রতর সঙ্গে নানান সব অদ্ভুত ঘটনা ঘটতে দেখা যায়। ট্রেলারের শেষদিকে পায়েলের গলায় বনির উদ্দেশ্যে বলতে শোনা যায় 'এটাই হয়ত আমাদের শেষ দেখা রেহান।' তবে এই জতুগৃহের উৎস কোথায়, এর রহস্যের শেষ-ই বা কোথায়, তা ছবি মুক্তির পরই জানা যাবে।

আরও পড়ুন-কভি আরবাজ, কভি অর্জুন! এক ছাদের নীচেই নতুন মালাইকা...

আরও পড়ুন-তোলাবাজির মামলায় অভিনেত্রীর কারণে এবার বিপদে স্টাইলিশ

ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়, বনি সেনগুপ্ত, পায়েল সরকার ছাড়াও রয়েছেন পিয়ালী চট্টোপাধ্যায়, অংশু বাচ। ছবির বেশিরভাগ অংশের শ্যুটিং হয়ে উত্তরবঙ্গের পাহাড়ি অঞ্চলে। পরিচালাক সপ্তাশ্ব বসু জানিয়েছেন, দর্শকরা বনির চোখ দিয়েই জতুগৃহে প্রবেশ করবেন। মঙ্গলবার 'জতুগৃহ'র ট্রেলার লঞ্চে উপস্থিত ছিলেন ছবির পরিচালক সপ্তাশ্ব বসু, অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়, বনি সেনগুপ্ত, পিয়ালী চট্টোপাধ্যায়, প্রযোজক রক্তিম চট্টোপাধ্যায় সিনেমাটোগ্রাফার মানস ৃগঙ্গোপাধ্যায়, সম্পাদক পবিত্র জানা। ২১ অক্টোবর বড়পর্দায় মুক্তি পাবে এই 'জতুগৃহ'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.