এবার সকলের সঙ্গে এভাবেই 'পাঙ্গা' নিতে চলেছেন কঙ্গনা!

এবার নাকি সবকিছু ছেড়ে 'কবাডি'তেও সকলের সঙ্গে 'পাঙ্গা' নিতে চলেছেন কঙ্গনা রানাওয়াত!

Updated By: Aug 21, 2018, 05:12 PM IST
এবার সকলের সঙ্গে এভাবেই 'পাঙ্গা' নিতে চলেছেন কঙ্গনা!

নিজস্ব প্রতিবেদন : অভিনয়ের পাশাপাশি তাঁর রাজনীতিতে আসা নিয়েও গুঞ্জন উঠেছিল। তবে না, এবার নাকি সবকিছু ছেড়ে 'কবাডি'তেও সকলের সঙ্গে 'পাঙ্গা' নিতে চলেছেন কঙ্গনা রানাওয়াত। কী বিশ্বাস হচ্ছে না তো? খবরটা কিন্তু এক্কেবারে পাক্কা।

তবে কঙ্গনা কবাডি খেলবেন ঠিকই, তবে সেটা সিনেমার পর্দায়। বলিউডে অন্যান্য নায়িকাদের থেকে কঙ্গনা বরাবরই কিছুটা হটকে। ফিল্মের ক্ষেত্রেও তাই একটু অন্যধরনের প্রজেক্টেই কাজ করতে দেখা যায় কঙ্গনাকে। 'মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি'র পর আরও একটি অন্যধরনের ছবিতে কাজ করতে চলেছেন কঙ্গনা। এই ছবির নামই হল 'পাঙ্গা'। যেখানে এবার কবাডি খেলোয়াড় হিসাবে সকলের সঙ্গে পাঙ্গা নিতে দেখা যাবে কঙ্গনাকে। মঙ্গলবারই কিছুটা অন্যভাবে সিনেমার নাম ও তারকাদের সঙ্গে আলাপ করিয়েছেন এই ছবির পরিচালক অশ্বিনী আইয়ার তিওয়ারি। ছোট্ট একটি টিজারের আকারে ছবির নাম ও তারকাদের প্রকাশ্যে এনেছেন পরিচালক অশ্বিনী আইয়ার। যেখানে ছবির তারকা কঙ্গনা রানাওয়াত ছাড়াও নীনা গুপ্তা, জ্যাসি গিলের সঙ্গে পরিচয় করিয়েছেন পরিচালক অশ্বিনী আইয়ার। পরিচালক এখানে নিজের সঙ্গেও সকলের আলাপ করিয়েছেন।

বিয়ের ২ মাস বাকি, 'প্রাক্তন' রণবীরের কাছে ফিরতে চাইছেন দীপিকা?

অশ্বিনী আইয়ারের কথায়, ''আমি ঝুঁকি নিতে ভালোবাসি। জীবনে আমি আমার মনের ইচ্ছেকেই মেনে চলতে ভালোবাসি। কারণ তারাই আমার শিকর। '' এই লেখার পাশাপাশি ছবির মাধ্যমে অশ্বিনী তাঁর সঙ্গে তাঁর চিত্র পরিচালক স্বামী নীতেশ তিওয়ারি ও তাঁর সন্তানদের সঙ্গে সকলের আলাপ করিয়েছেন।

কঙ্গনা রানাওয়াতের কথায়, ''আমার জীবনের এই যাত্রটা খুব একটা সহজ ছিল না। তবে আমার ক্ষেত্রে আমার পরিবারই আমার শক্তি। '' কঙ্গনার এই লেখার সঙ্গে তাঁর পরিবারের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন।

পাঞ্জাবি অভিনেতা জ্যাসি গিল বলেছেন, ''এরাঁ আছেন বলেই আমি আছি। '' জ্যাসিও তাঁর মা-বাবা স্ত্রী সহ পরিবারের সকলের সঙ্গে ছবি শেয়ার করেছেন।

নীনা গুপ্তার কথায়, '' আমার পরিবারই আমার সমস্তকিছু, আমার সাহস, অনুপ্রেরণা, আমার জয়ের স্মারক। '' এখানে নীনা গুপ্তাও তাঁর মেয়ে সহ পরিবারের সকলের সঙ্গে তাঁর ছবি শেয়ার করেছেন।

অশ্বিনী আইয়ার পরিচালিত 'পাঙ্গা'র প্রযোজনা করছেন ফক্স স্টার হিন্দি। 'পাঙ্গা' প্রসঙ্গে কঙ্গনা বলেছেন, অশ্বিনী যখন আমাকে ছবির গল্প শোনাল তখনই আমার এটা বেশ পছন্দ হয়েছিল। আমি এখানে জাতীয় স্তরের কবাডি খেলোয়াড়ের ভূমিকায় অভিনয় করব। এটা আমার কাছে একটা অন্যরকম অনুভূতি। আমার অশ্বিনীর পরিচালিত 'বরেলি কি বরফি' সিনেমাটিও বেশ ভালো লেগেছে। তাই 'পাঙ্গা' ছবিটিও এক্কেবারেই অন্য়রকম হতে চলেছে এটাই আশা রাখি।

আরও পড়ুন-ফাঁস হল পরিণীতির হবু জামাইবাবু নিকের জুতো চুরির পরিকল্পনা!

.