Palak Muchhal : বিয়ের পিঁড়িতে গায়িকা পলক মুচ্ছল, পাত্রও খ্যতনামা সঙ্গীতশিল্পী...

বি-টাউনে ফের বিয়ের সানাই। বিয়ে করছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী পলক মুচ্ছল। পাত্র সুরকার মিঠুন। শোনা যাচ্ছে আগামী মাসে ৬ (নভেম্বর) তারিখ বসছে পলক-মিঠুন বিয়ের আসর। ৪ নভেম্বর থেকেই শুরু হবে তারকা জুটির বিয়ের অনুষ্ঠান। তবে এখনও পর্যন্ত পলক মুচ্ছল কিংবা সুরকার মিঠুনেক তরফে বিয়ে নিয়ে কোনও আনুষ্ঠিক ঘোষণা করা হয়নি। তবে তাঁদের ঘনিষ্ঠ সূত্রেই একথা জানানো হয়েছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 28, 2022, 10:08 PM IST
Palak Muchhal : বিয়ের পিঁড়িতে গায়িকা পলক মুচ্ছল, পাত্রও খ্যতনামা সঙ্গীতশিল্পী...

Palak Muchhal, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বি-টাউনে ফের বিয়ের সানাই। বিয়ে করছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী পলক মুচ্ছল। পাত্র সুরকার মিঠুন। শোনা যাচ্ছে আগামী মাসে ৬ (নভেম্বর) তারিখ বসছে পলক-মিঠুন বিয়ের আসর। ৪ নভেম্বর থেকেই শুরু হবে তারকা জুটির বিয়ের অনুষ্ঠান। তবে এখনও পর্যন্ত পলক মুচ্ছল কিংবা সুরকার মিঠুনেক তরফে বিয়ে নিয়ে কোনও আনুষ্ঠিক ঘোষণা করা হয়নি। তবে তাঁদের ঘনিষ্ঠ সূত্রেই একথা জানানো হয়েছে।

২০১৩ সালে আশিকি-২ ছবিতে একে অপরের সঙ্গে প্রথম কাজ করেছিলেন পলক ও মিঠুন। মিঠুনের সুরে এবং পলকের গাওয়া আশিকি-২-র গানগুলি সুপারহিট ছিল। আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুর অভিনীত সেই ছবিও ছিল হিট। আশিকি-২ তে কাজের সূত্রেই আলাপ পলক ও মিঠুনের। নাহ, প্রেমটা কিন্তু হয়নি। 'কাহানি মে টুইস্ট হ্যায়।' ঘনিষ্ট সূত্রে খবর, পলক মুচ্ছল ও মিঠুনের বিয়ে ঠিক করেছে দুই শিল্পীর পরিবার। একপ্রকার এটাকে অ্যরেঞ্জ ম্যারেজ বললে ভুল হয় না। 

আরও পড়ুন-'আমার নাম ভাঙিয়ে প্রচার পাওয়ার চেষ্টা!' সুধাংশুকে কটাক্ষ উর্ফির...

তবে শুধু আশিকি-২ নয় পরবর্তীকালে ট্র্যাফিক ছবিতেও একসহঙ্গে কাজ করেছেন পলক ও মিঠুন, তবে সেখানেও তাঁদের প্রেমের সম্পর্ক তৈরি হয়নি। তবে এই সফল সঙ্গীতশিল্পীদ্বয়কেই ব্যক্তিগত জীবনে একত্রিত করতে চলেছে তাঁদের পরিবার। খুব শীঘ্র ৪ হাত এক হতে চলেছে। জানা যাচ্ছে, মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে বসতে চলেছে বিয়ের আসর। রিসেপশনও হবে মুম্বইতেই।

প্রসঙ্গত ২০০৫ সালে ও লমহে গান দিয়ে সুরকার হিসাবে বলিউডে কেরিয়ার শুরু করেন মিঠুন। পরে আনওয়ার, মার্ডার, জিসম ২ আশিকি ২, এক ভিলেন, হাফ গার্লফ্রেন্ড, কবীর সিং, রাধে শ্যাম, শামসেরা সহ একাধিক ছবির গানে সুর দিয়েছেন মিঠুন, বলিউডে তাঁর প্রায় ১৫ বছরের কেরিয়ার। অন্যদিকে বছর ৩০-এর পলক মুচ্ছলও বলিউডে বহু ছবিতে গান গেয়েছেন। এই তালিকায় আশিকি ছাড়াও রয়েছে আর রাজকুমার, জয় গো, কিক, গব্বর ইজ ব্যক, বাহুবলী দ্যা বিগিনিং, প্রেম রতন ধন পায়ো, এম এস ধোনির মতো ছবি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.