Rahat Fateh Ali Khan Arrest: কী কারণে দুবাইয়ে গ্রেফতার রাহাত ফতেহ আলি খান? পাকিস্তানি গায়ক বললেন...

Pakistani singer Rahat Fateh Ali Khan: জনপ্রিয় গায়ককে তাঁর প্রাক্তন ম্যানেজার সালমান আহমেদকে মানহানির অভিযোগে গ্রেফতার করা হয়েছে। বিরোধের কারণে কয়েকমাস আগে আহমেদকে বরখাস্ত করেছিলেন তিনি। সেই কারণেই গ্রেফতার করা হয়েছে তাঁকে? মুখ খুললেন পাকিস্তানি গায়ক। 

Updated By: Jul 22, 2024, 09:21 PM IST
Rahat Fateh Ali Khan Arrest: কী কারণে দুবাইয়ে গ্রেফতার রাহাত ফতেহ আলি খান? পাকিস্তানি গায়ক বললেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুবাইয়ে গ্রেফতার হয়েছেন পাকিস্তানি গায়ক রাহাত ফতেহ আলি খান (Rahat Fateh Ali Khan)। এই খবরেই সরগরম গোটা দুনিয়া। সোমবার দুবাইয়ে গ্রেফতারের সেই খবরকে উড়িয়ে দিলেন সংগীতশিল্পী। “সত্য নয়,” X-তে পোস্ট করা একটি ভিডিওতে সাফ জানিয়ে জেন সঙ্গীতশিল্পী।

আরও পড়ুন- Jisshu-Nilanjana: সিনেমার সেট থেকে প্রেম, যীশু-নীলাঞ্জনার ২ দশকের দাম্পত্য ঠিক যেন চিত্রনাট্য!

“আমি রাহাত ফতেহ আলি খান, আপনাদের রাহাত ফতেহ আলি খান। আমি এখানে (দুবাইতে) গান রেকর্ড করতে এসেছি…সবকিছু ঠিক আছে। আমি সবাইকে অনুরোধ করছি, এই জঘন্য গুজবে কান দেবেন না। এই রিপোর্টগুলো সত্য নয়।” একটি ভিডিয়োতে সেই কথাই বলেন সংগীতশিল্পী। সেই ভিডিয়ো পোস্ট করে তাঁর টিমের তরফে লেখা হয়, “রাহাত ফতেহ আলি খানকে গ্রেফতার বিষয়ক খবরগুলি ভুয়ো এবং ভিত্তিহীন”।

রাহাত ফতেহ আলি খানকে গ্রেফতারের খবরটি ভিত্তিহীন বলে দাবি করেন তাঁর ফ্যানেরা। বেশ কয়েকটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে জনপ্রিয় গায়ককে তাঁর প্রাক্তন ম্যানেজার সালমান আহমেদকে মানহানির অভিযোগে গ্রেফতার করা হয়েছে। প্রতিবেদনে দাবি করা হয়েছে যে সংগীতশিল্পী কয়েক মাস আগে তাঁর ম্যানেজার আহমেদকে বরখাস্ত করেছিলেন।

 

ভিডিও বার্তায় সংগীতশিল্পী বলেন, “আপনারা আমার শক্তি। আমার শ্রোতা এবং ভক্তরা আমার শক্তি। ঈশ্বরের পরে, আমার ভক্তরাই আমার শক্তি।” গায়ক এই বছরের শুরুতে শিরোনামে উঠে এসেছিলেন যখন তাঁর জুতো দিয়ে একজনকে আঘাত করার একটি ভিডিও অনলাইনে উঠে এসেছিল। সেই ক্লিপে দেখা যায় রাহাত লোকটির কাছে একটি বোতল চেয়েছিলেন, যিনি বলেছিলেন যে তিনি জানেন না। গায়ক উত্তর দিলেন, “ম্যায় তুঝে মারুঙ্গা (আমি তোমাকে মারব)।” এরপর রাগের মাথায় সেই ব্যক্তিকে চড় মারেন যখন তিনি বোতলটি খুঁজতে ঘর থেকে বেরিয়ে যান।

আরও পড়ুন- Tishaa Kumar Funeral: ২১ বছরের মেয়ের শেষকৃত্যে শোকে পাথর প্রযোজক বাবা, চোখের জল বাঁধ মানল না রীতেশ-ফারহারও...

পাকিস্তানি এই গায়ক পরে সেই ব্যক্তিকে নিয়ে একটি ভিডিও পোস্ট করেছিলেন, যিনি নিজেকে গায়কের ছাত্র বলে দাবি করেছিলেন। তারা ব্যাখ্যা করেছেন যে বোতলের কথা বলা হয়েছে, সেই বোতলটিতে একজন ধর্মীয় গুরুর পবিত্র জল ছিল। “বোতলটিতে ‘পবিত্র জল’ ছিল এবং আমি কোথায় রেখেছিলাম তা ভুলে গিয়েছিলাম। তিনি আমার শিক্ষক, আমার বাবা,”বলেন সেই ব্যক্তি। রাহাত আরও দাবি করেছেন যে তিনি পরে ওই ব্যক্তির কাছে ক্ষমা চেয়েছিলেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.