সলমনের 'দাবাং থ্রি' থেকে বাদ পাক গায়ক রাহাত ফতেহ আলি খানের গান

পরিস্থিতি স্বাভাবিক হবে বলে আশাপ্রকাশ করেন রাহাতের মুখপাত্র 

Updated By: Nov 11, 2019, 11:40 AM IST
সলমনের 'দাবাং থ্রি' থেকে বাদ পাক গায়ক রাহাত ফতেহ আলি খানের গান

নিজস্ব প্রতিবেদন: দাবাং থ্রি-তে শোনা যাবে না পাকিস্তানি গায়ক রাহাত ফতেহ আলি খান-এর গান। বর্তমানে ভারত, পাকিস্তান সম্পর্কে যেভাবে উত্তাপ বাড়তে শুরু হয়েছে, সেই প্রেক্ষিতেই এবার সলমন খানের সিনেমা থেকে বাদ দেওয়া হল পাকিস্তানি গায়কের গান।
রিপোর্টে প্রকাশ, ২০১৯ সালে পুলওয়ামা হামলার পর থেকেই ফের নতুন করে উত্তাপ চড়তে শুরু করে ভারত, পাকিস্তানের মধ্যে। এরপরই পাকিস্তানি শিল্পীদের এবার থেকে বলিউডের কোনও প্রজেক্টে আর নতুন করে কাজ করানো হবে না বলে সিদ্ধান্ত নেওয়া হয়। অন্যদিকে, পাকিস্তানেও বন্ধ করে দেওয়া ভারতীয় সিনেমা এবং সিরিয়ালের প্রদর্শন। সবকিছু মিলিয়ে ভারত, পাকিস্তানের মধ্যের সম্পর্ক স্থিতীশীল না হওয়া পর্যন্ত একে, অন্যের সঙ্গে কোনও কাজ করবে না বলে অলিখিত সিদ্ধান্ত হয়। এরপরই দাবাং থ্রি থেকে বাদ দেওয়া হয় রাহাত ফতেহ আলি খানের খান। প্রসঙ্গত, সলমন খানের এই শিনেমার জন্য পরপর ২টি গান রেকর্ড করেন এই পাকিস্তানি গায়ক।

আরও পড়ুন : আম্বানি পরিবারে ফের বাজল বিয়ের সানাই, 'প্রি ওয়েডিং' পার্টিতে ঝলসে উঠলেন বলিউড তারকারা
এ বিষয়ে রাহাত ফতেহ আলি খানের মুখপাত্র আহমেদ খান জানান, দুই দেশের মধ্যে যেভাব উত্তাপ বাড়তে শুরু করেছে, সেই প্রেক্ষিতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে শিগগিরই পরিস্তিতি স্বাভাবিক হবে বলেও আশা প্রকাশ করেন রাহাত ফতেহ আলি খানের মুখপাত্র। যদিও এ বিষয়ে কোনওরকম মন্তব্য করতে শোনা যায়নি সলমন খান-কে।
প্রসঙ্গত, পুলওয়ামা হামলার পর মিকা সিং কেন পাকিস্তানে গিয়ে গানের অনুষ্ঠান করেন, তা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় বলিউডের এই জনপ্রিয় গায়ককে। পাশাপাশি মিকা সিং-কে বয়কটের সিদ্ধান্তও নেওয়া হয় ওই ঘটনার পর।

 

.